জুড়ীমৌলভীবাজার

পঞ্চগড়ের হারিয়ে যাওয়া আমেনা ৫ বছর পর জুড়ীতে উদ্ধার!

টাইমস ডেস্কঃ প্রায় ৫ বছর আগে বাড়ি থেকে নিখোঁজ হন পঞ্চগড়ের আমেনা বেগম। এরপর ঘুরতে ঘুরতে চলে আসেন মৌলভীবাজারের জুড়ীতে। অসুস্থ অবস্থায় তাকে ঘোরাঘুরি করতে দেখেন এলাকাবাসী। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে ভর্তি করানো হয় হাসপাতালে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে আমেনা বেগমকে তার পরিবারের কাছে হস্তান্তর করে জুড়ী থানা পুলিশ।

পুলিশ জানায়, প্রায় ৫ বছর ধরে নিখোঁজ ছিল পঞ্চগড় জেলার মানসিক ভারসাম্যহীন নারী আমেনা বেগম। অস্বাভাবিক অবস্থায় তাকে উদ্ধার করে জুড়ী হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়। তার সঙ্গে কথা বলে পরিবারের ঠিকানা এবং মোবাইল নম্বর সংগ্রহ করা হয়। পরে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। ৫ বছর পর স্বামী-সন্তান তাকে ফিরে পেয়ে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

পূর্ব জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান রুয়েল উদ্দিন বলেন, গত রাতে আমার ইউনিয়নের দুর্ঘাপুর গ্রামের লোকজন একজন অজ্ঞাত নারীকে ঘোরাঘুরি করতে দেখেন। পরে আমাকে তারা খবর দেন। আমি এসে ওই নারীর সঙ্গে কথা বলে তার পরিবারের তথ্য চাই। তিনি অসুস্থ থাকায় তাকে উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেই। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে সন্ধান চেয়ে পোস্ট করা হয়। এরপর পুলিশের মাধ্যমে পরিবারের খোঁজ-খবর নিয়ে তাদের কাছে পৌঁছে দেওয়া হয়।

জুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, সাধারণ মানুষের কল্যাণে কাজ করায় পুলিশের লক্ষ্য। আজ আমাদের সামান্য সহযোগিতায় সন্তান তার মাকে ফিরে পেল। এই মহৎ কাজে সহযোগিতা করার জন্য জুড়ী স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ও পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Back to top button