বিনোদন

কোচিংয়ে প্রেম, ২০ বছর বয়সী ছাত্রীকে বিয়ে করলেন ৪২ বছরের শিক্ষক!

নিউজ ডেস্ক- ভালোবাসা, প্রেমের কোনো বয়স নেই! না মানলেও এটাই সত্যি। ভারতের বিহার রাজ্যের সমস্তিপুরের বাসিন্দা সঙ্গীত কুমার, বয়স ৪২ বছর। এলাকায় তিনি গৃহশিক্ষকতা করেন। আর তার কাছে ইংরেজি পড়তেন ২০ বছরের শ্বেতা কুমারী। তারা দু’জনেই একই এলাকার বাসিন্দা। তবে ক্লাস চলাকালীন শ্বেতার প্রেমে পড়ে যান সঙ্গীত। অপরদিকে, ‘স্যার’কে মন দিয়ে বসেন শ্বেতাও। ২২ বছরের পার্থক্য এ প্রেমে বাধা হয়নি। পরবর্তীতে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) স্থানীয় একটি মন্দিরে গিয়ে বিয়ে করেন শ্বেতা এবং সঙ্গীত।

সম্পতি তাদের বিয়ের সময়কার ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে লাজুক হাসি হাসতে হাসতে সাত পাকে ঘুরছেন বর-কনে। মন্দিরে বিয়ের পর আইনি বিয়েও সেরে ফেলেছেন শিক্ষক-ছাত্রী।সঙ্গীতের অবশ্য এটি দ্বিতীয় বিয়ে। আগেও এক বার ছাদনাতলায় গিয়েছিলেন তিনি। কিন্তু তার প্রথম স্ত্রী অনেক বছর আগে মারা গিয়েছেন। শ্বেতাকে পড়াতে পড়াতে নতুন করে তার প্রেমে পড়ে গিয়েছেন সঙ্গীত।

তবে তাদের এই সম্পর্ক অনেকেই ভালোভাবে নেননি। তাদের বিয়ের ভাইরাল ভিডিওটি দেখে নানা জনে নানা মন্তব্য করেছেন। ২২ বছরের বয়সের পার্থক্য দেখে অনেকে ঠাট্টা করেছেন এই শিক্ষক-ছাত্রীর যুগলবন্দিকে। কেউ কেউ আবার কটাক্ষ করেছেন নবদম্পতিকে। তবে অনেকেই তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সূত্র: জি-নিউজ, আনন্দবাজার

Back to top button