বিনোদন

বিয়ে করেছেন স্ত্রীর বান্ধবীকেও, একসঙ্গেই সন্তানসম্ভবা ইউটিউবারের ২ স্ত্রী

নিউজ ডেস্ক- ইউটিউব থেকে ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা কম নয় আরমান মালিকের। প্রতিদিন নানারকম ভিডিও আপলোড করে অনুরাগীদের মনোরঞ্জনের ব্যবস্থা করেন তিনি। কিন্তু এবার তিনি একটি ছবি পোস্ট করে ট্রলের শিকার হয়েছেন।

ইনস্টাগ্রামে পারিবারিক কিছু ছবি পোস্ট করে খুশির খবর অনুরাগীদের জানিয়েছিলেন আরমান। দিন সাতেক আগে পোস্ট করা ছবিগুলোতে তিনি ছাড়াও তার দুই স্ত্রী এবং ছেলেকে দেখা গেছে। ছবি দেখে বুঝতে বিশেষ অসুবিধা হয়নি যে আরমানের স্ত্রী দুজনেই সন্তানসম্ভবা। ছবিগুলোর ওপরে আরমান লিখেছেন— কবল দুটি শব্দ— আমার পরিবার। তার এই পোস্ট নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

জানা গেছে, আরমানের দুই স্ত্রী হলেন— পায়েল মালিক ও কৃতিকা মালিক। ২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাদের এক সন্তান রয়েছে। নাম চিরায়ু মালিক। এরপর প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে ২০১৮ সালে বিয়ে করেন আরমান। তার পর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এ ইউটিউবারের ঘর সামলান।

চার সদস্য নিয়ে সুখী পরিবার আরমানের। ভারতের হায়দরাবাদে থাকেন তারা। আরমানের গিন্নিরা প্রায়ই সামাজিক মাধ্যমে একসঙ্গে নানা ছবি পোস্ট করেন। আরমানের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ২০ লাখেরও বেশি। এ ছাড়া ইনস্টাগ্রামে আরমানের প্রায় ১৫ লাখ ফলোয়ার রয়েছে।

মূলত ইউটিউবেই নানা রকম ভিডিও নিয়মিত পোস্ট করেন আরমান। তিনি ছাড়া ভিডিওতে থাকেন তার স্ত্রীরাও। দৈনন্দিন জীবনের ঘটনা, প্রেমের গল্প— সব মিলিয়ে দর্শকদের সঙ্গে রীতিমতো আড্ডা দেয় এ মালিক পরিবার। দুই স্ত্রী এবং তাদের একসঙ্গে সন্তানসম্ভবা হওয়ার খবর খুব একটা ভালো চোখে দেখেননি অনেকে। কেউ কেউ ঠাট্টা করেছেন। কেউ আবার প্রশ্ন তুলেছেন— কোন গিন্নিকে বেশি ভালোবাসেন আরমান?
সূত্র: আনন্দবাজার

Back to top button