বিনোদন

বিশ্রামের দিনে বিজ্ঞাপনের শুটিংয়ে সাকিব

নিউজ ডেস্ক-: আগের দিনই জানিয়ে দেওয়া হয়েছিল বাংলাদেশ দলের অনুশীলন নেই রোববার। সিরিজ জয়ের স্বস্তির পর বিশ্রামে থাকার কথা সাকিব আল হাসানদের।

তবুও ভারতের বিপক্ষে প্রথম টেস্ট সামনে রেখে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হাজির হয়েছিলেন মুশফিকুর রহিম ও তাইজুল ইসলাম।
রান খরা নিয়ে ভুগতে থাকা মুশফিক অনুশীলন করেছেন বেশ কিছুক্ষণ। তার নেটেই বল করেছেন তাইজুল। বাকি ক্রিকেটারদের বেশিরভাগই ছিলেন হোটেলে। দুয়েকজন পরিবার নিয়ে বের হয়েছেন, সময় কাটিয়েছেন নিজের মতো করে।

এদিনটি অবশ্য আলাদাভাবে কেটেছে সাকিব আল হাসানের। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। দুই ধরনের পোশাকে শুটিং করেন সাকিব। শুরুতে বাংলাদেশ দলের রেপ্লিকা জার্সি ও পরে টি-শার্ট ও জিন্স পরে শুট করেন তিনি।

এসময় তার সঙ্গে ছবি তুলতে চেষ্টা করলেও কঠিন নিরাপত্তা ছিল সাকিবের শুটিংকে ঘিরে। এমএ আজিজ স্টেডিয়ামে চলছে স্থানীয় ফুটবল টুর্নামেন্ট। তাই কিছুটা তাড়াহুড়ো করেই শেষ করতে হয় শুটিং।

এদিকে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বললে অবশ্য দাবি করা হয়েছে, হোটেলেই অবস্থান করছেন সাকিব। তাইজুল ও মুশফিক ছাড়া বাকিরা মাঠে আসেননি বলে জানানো হয়।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে বাংলাদেশ। চট্টগ্রামে শেষটিতে প্রথম ইনিংসে ৪০৯ রান করে জয় পায় সফরকারীরা। এখানেই হবে প্রথম টেস্টও। যেখানে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান।

Back to top button