সুনামগঞ্জ

দোয়ারাবাজারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

নিউজ ডেস্ক- দোয়ারাবাজারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন প্রেমিকা শামীমা আক্তার। দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক ভাটা পড়ায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন ওই তরুণী। প্রেমিক পারভেজ হোসেন (২৩) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া আননপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে।

সোমবার (৫ ডিসেম্বর) সকাল থেকে প্রেমিকা শামীমা আক্তার (১৯) বিয়ের দাবিতে প্রেমিক পারভেজ হোসেনের বাড়িতে অনশনে বসেন।

বিয়ের দাবিতে অনশনে থাকা শামীমা আক্তার জানান, ৫ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমের ফাঁদে ফেলে পারভেজ হোসেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন অস্বীকার করছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করছেন তিনি। প্রেমিক পারভেজ তাকে বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান তিনি।

এদিকে, প্রেমিক পারভেজ হোসেনকে বাড়িতে না পেয়ে কথা হয় তার মা হাছিনা বেগমের সাথে। তিনি জানান, আমার ছেলে সৌদি আরবে চলে গেছে এসব বিষয়ে ছেলে তাকে কিছুই জানায় নি।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি দেব দুলাল ধর জানান, এ নিয়ে তরুণী বা উনার পরিবারের কেউ এখনো থানায় কোনও অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

Back to top button
error: Alert: Content is protected !!