জৈন্তাসিলেট

জৈন্তাপুরে যুবকের র ক্তা ক্ত ম রদে হ উদ্ধার

টাইমস ডেস্কঃ সিলেটের জৈন্তাপুরে মোক্তার হোসেন নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দরবস্ত ইউনিয়নের তেলিজুরী গ্রামের রহমত উল্লার ছেলে মোক্তার হোসেন (৩৮)।

পুলিশ প্রাথমিকখাবে ধারণা করছে- পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে ৷

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার (৪ডিসেম্বর) ভোর ৬টায় সিলেট তামাবিল মহাসড়কের সংযোগ সড়ক তেলিজুরী রাস্তার সন্নিকটে একটি রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষণিকভাবে ইউপি চেয়ারম্যানকে জানানো হয়।

খবর পেয়ে দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার জৈন্তাপুর মডেল থানাপুলিশকে খবর দেন। জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ একদল পুলিশ নিয়ে এসে তেলীজুরী রাস্তার পাশ হতে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসীর ধারনা- মোক্তার হোসেনের পূর্ব শত্রুতা রয়েছে। ইতোপূর্বে ২০১৬ সালে মোক্তার একটি শিশুর পিট কেটে ফেলেছিল। সে সময় থাকে এলাকাবাসী মোক্তারকে ধরে পুলিশে দেন। স্থানীয় আরও মানুষের সঙ্গেও মোক্তারের বিরোধ রয়েছে।
দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন, দেশে আইনের শাসন ব্যবস্থা রয়েছে। মোক্তারের বিরুদ্ধে অভিযোগ থাকতে পারে। সেজন্য তো খুন করা যায় না। যে বা যারা এই হত্যাকান্ড ঘটিয়েছে পুলিশ তাদের খুঁজে বের করুন এবং শাস্তির আওতায় নিয়ে আসুক এই দাবিই জানাচ্ছি।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমরা লাশ উদ্ধার করেছি। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে ৷ আমরা ঘটনার রহস্য উদঘাটনের চেষ্ট করছি।

ময়না তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি গোলাম দস্তগীর।

Back to top button