রাজনীতি

পাড়া মহল্লায় নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিলেন কাদের

এবার পাড়া মহল্লায় আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার দুপুরে আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে কিনা সেটা সময়ই বলে দেবে। বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, ‘রাস্তায় কতোদিন থাকবেন? রাজপথ আমাদের। আমরা রাজপথ থেকে উঠে আসা, আমরা আকাশ থেকে পড়েনি। আমরা মাটি খুড়ে হয়েছি।’

তিনি আরও বলেন, কুমিল্লায় কথা নিশ্চয় আপনারা জানেন। কুমিল্লায় বিএনপি নেতাকর্মীরা নিজেরাই নিজেদের ৭১টি মোবাইল চুরি করেছে। তাই ৭১ জনের নামে মামলা হয়েছে। বিএনপির বিরুদ্ধে বিএনপির মামলা হয়েছে। এভাবেই তারা ভোট চুরি করে।

এ সময় কামাল হোসেনকে উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, কামাল হোসেন সাহেব আপনি বলছেন শেখ হাসিনা বাহিরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে, মন্ত্রীরা বাহিরা যাওয়ার প্রস্তুতি নিচ্ছে একই কথা তারেক রহমান লন্ডন থেকে বসে বলছেন। বিদেশে অর্থ পাচার কারা করে আপনারা। ডক্টর কামাল আপনার ভিসা আছে বাহিরে চলে যান।

ওবায়দুল কাদের আরও বলেন, স্মরণ কালের সবচেয়ে বড় সমাবেশ হবে। মানুষ আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে মুখিয়ে আছে। শেখ হাসিনার বাংলাদেশে আর কেউ এতো উন্নয়ন করতে পারবে না। ডিজিটাল বাংলাদেশের পর আওয়ামী লীগের অঙ্গীকার হচ্ছে স্মার্ট বাংলাদেশ করা।

Back to top button