খেলাধুলা

নেইমারকে গোড়ালি ধার দিতে চান দেল পিয়েরো

নিউজ ডেস্ক- তিনবার বিশ্বকাপ খেললেও কোনবারই বিশ্বকাপ জিততে পারেননি নেইমার। এবার সেই স্বপ্ন পূরণে কাতার বিশ্বকাপে খেলতে নেমেছেন তিনি। কিন্তু গোড়ালির চোট তাঁর বিশ্বকাপ স্বপ্ন পূরণে বাধা হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যে গ্রুপ পর্বের ম্যাচ থেকে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান তারকা।

নেইমারের ছিটকে যাওয়ায় হতাশা প্রকাশ করেছেন আলেসান্দ্রো দেল পিয়েরো। পিএসজি তারকাকে দ্রুত মাঠে দেখতে নিজের গোড়ালিও ধার দিতে চেয়েছেন ইতালির এই কিংবদন্তি। তাঁর মতে, তোমার প্রয়োজন পড়লে আমার গোড়ালি ধার দিতে পারি।

আজকের পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
দেল পিয়েরো বলেছেন, ‘বন্ধু নেইমার, যদি তোমার গোড়ালির প্রয়োজন পরে আমারটা ধার নিতে পার। তোমার সঙ্গে গোড়ালি শেয়ার করতে পারলে খুশি হতাম। তোমার চোটে খুবই খারাপ লাগছে। তোমাকে দ্রুত মাঠে দেখতে চাই। আর তোমার জন্য শুভ কামনা রইল।’

বিশ্বকাপের ইতিহাসে নেইমার এবারেই প্রথমবার চোটে পড়লেন এমনটা নয়। ঘরের মাঠে ২০১০ সালের বিশ্বকাপে মেরুদণ্ডে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন তিনি। ২০১৮ সালের বিশ্বকাপে কোনো চোট না পেলেও বিশ্বকাপ জেতা হয়নি তাঁর। তাই এবার দলের ‘হেক্সা’ মিশনের সঙ্গে নিজেও বিশ্বকাপ জয়ের লক্ষ্যে নেমেছেন তিনি।

নেইমারকে কেন্দ্র করে চ্যাম্পিয়ন হওয়ার পরিকল্পনাও সাজিয়েছেন দলটির কোচ তিতে। কিন্তু সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয়ের ম্যাচে চোট পেয়ে প্রথম রাউন্ড থেকে ছিটকে গেছেন তিনি। ব্রাজিল ফুটবল ফেডারেশন দুই ম্যাচ থেকে ছিটকে যাওয়ার কথা জানালেও সুস্থ হয়ে ব্রাজিলিয়ান তারকা কবে মাঠে ফিরবেন তা জানায়নি এখনো।

Back to top button