বিশ্বনাথসিলেট

বিশ্বনাথে ধর্ষণের পর খাদিজাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে ঘাতক

টাইমস ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে প্রায় সাড়ে তিন বছর পর শিশুকন্যা হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করেছে সিআইডি পুলিশ। ওই শিশুকন্যা সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার বীর কলস গ্রামের হাতাগাড়ি চালক শাহিনুর মিয়ার মেয়ে খাদিজা বেগম (৪)।

তারা দীর্ঘদিন ধরে সপরিবারে বিশ্বনাথ উপজেলার সিঙ্গেরকাছ বাজারে লন্ডন প্রবাসী আব্দুস সালামের বাসার নীচতলায় ভাড়াটিয়া অবস্থায় বসবাস করে আসছিল।

একই বাসার কেয়ারটেকার হিসেবে বাসার সামনে একটি দোকানে চাদশি চিকিৎসালয় নামের একটি ফার্মেসীর ব্যবসা করে আসছিল ঘাতক ভূয়া চাদশি চিকিৎসক কার্তিক চন্দ্র মিস্ত্রী (৬৫)।

সে বরিশাল জেলার গৌরনদী থানার বেদগর্ভ গ্রামের মৃত জগবন্ধু মিস্ত্রীর ছেলে।

গত ২৭ নভেম্বর রোববার বিকেলে সিঙ্গেরকাছ বাজার থেকে শিশুকন্যা খাদিজা বেগম হত্যা মামলায় তাকে গ্রেফতার করেন মামলার তদন্তকারি কর্মকর্তা সিআইডির ওসি আশরাফ উজ্জামান।

খাদিজা বেগমকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে বলে ২৮ নভেম্বর আদালতের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে ঘাতক ‘কার্তিক চন্দ্র মিস্ত্রী (৬৫)।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে সিলেটের সিআইডি’র বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে সিলেট প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ৩০এপ্রিল সকালে ওই বাসার একটি পরিত্যাক্ত পাকঘর থেকে শিশুকন্যা খাদিজা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটানয় একই সালের ২ মে বিশ্বনাথ থানায় মামলা করেন খাদিজার দাদা আসমত আলী। মামলা নং-(১)।

Back to top button