আন্তর্জাতিক

লন্ডন হোয়াইটচ্যাপেলে টাওয়ার হ্যামলেটসের নতুন টাউন হল চালু শিগগিরই

পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের প্রাণকেন্দ্রে টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের নতুন টাউন হল খোলার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।
আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের প্রথম দিকে এটি সর্বসাধারণের জন্য খুলে দেয়া হবে বলে আশা করা হচ্ছে। হোয়াইটচ্যাপেল হচ্ছে লন্ডনের একটি গুরুত্বপূর্ণ অংশ যেখানে সাম্প্রতিককালে উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে।

টাওয়ার হ্যামলেটসের সবচেয়ে অ্যাক্সেসযোগ্য অংশ হোয়াইটচ্যাপেলে অবস্থিত নতুন টাউন হল তার লোকেশনের অনন্য সুবিধার পুরোটাই ব্যবহার করবে। এর অবস্থান এমন এক জায়গায় যার পাশেই রয়েছে এলিজাবেথ লাইন সহ চারটি ভিন্ন ট্রেন এবং টিউব লাইন। রয়েছে বিভিন্ন বাস ও সাইকেল রুট।

ভবনটি শুধুমাত্র কাউন্সিল কর্মীদের জন্য একটি অফিসের চেয়েও বেশি ব্যবহার উপযোগী করে ডিজাইন করা হয়েছে। ভবনটির সম্পূর্ণ নিচতলায় থাকবে সম্পূর্ণ অ্যাক্সেসযোগ্য পরিবেশ, যেখানে বাসিন্দারা প্রয়োজনীয় পরিষেবাগুলিতে অতি সহজেই অ্যাক্সেস করতে সক্ষম হবেন।
বর্তমানে অন্যান্য বিল্ডিংয়ে থাকা স্টাফদের নতুন টাউন হলে স্থানান্তর করা হবে। এছাড়া টাওয়ার হ্যামলেটস হোমস এবং ক্লিনিক্যাল কমিশনিং গ্রুপ (সিসিজি) সহ বিভিন্ন পর্যায়ে কর্মরতরাও চলে আসবেন নতুন টাউন হলে।

আপনি কাউন্সিলের সোশ্যাল মিডিয়া সাইট, ওয়েবসাইট, রেসিডেন্টস নিউজলেটার এবং আওয়ার ইস্ট এন্ড ম্যাগাজিন থেকে নতুন টাউন হলে স্থানান্তর বিষয়ক অগ্রগতি জানতে পারবেন।

Back to top button