খেলাধুলা

আর্জেন্টিনার পরাজয়ে ব্রাহ্মণবাড়িয়ায় এক মণ মিষ্টি বিতরণ

চলতি কাতার ফুটবল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনাকে ২-১ গোলে পরাজিত করেছে সৌদি আরব। এ খুশিতে সৌদি প্রবাসী আব্দুর রাজ্জাক মিয়া ব্রাহ্মণবাড়িয়ায় এক মণ মিষ্টি বিতরণ করেছেন। তিনি নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়ন কুড়িঘর গ্রামের বাসিন্দা। আজ বুধবার ২৩ নভেম্বর সন্ধ্যায় কুড়িঘর বাজারে রাজ্জাকের পরিবারের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা এ মিষ্টি বিতরণ করেন।

এ বিষয়ে সৌদি আরব থেকে মোবাইলফোনে রাজ্জাক মিয়া বলেন, প্রথমে নিজ দেশকে ভালোবাসি। বর্তমানে সৌদি আরবে আছি, তাই ফুটবল বিশ্বকাপে সৌদিকে সমর্থক করছি। গতকাল লিওনেল মেসির দলকে হারিয়ে সৌদি বিজয়ী হয়েছে। এই জয়ে আমরা আনন্দ-উল্লাস করছি। এই খুশিতে নিজ গ্রামে ৪০ কেজি মিষ্টি বিতরণ করেছি।

তিনি আরও বলেন, সৌদির খেলোয়াড়রা ছন্দময় খেলা দেখিয়ে অভাবনীয় জয়লাভ করেন। আশা করছি, আগামী ম্যাচে জয় লাভ করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠবে সৌদি আরব।

এ সময় স্থানীয় বাসিন্দা নূর মিয়া বলেন, সৌদি আরব জয়লাভ করায় আমাদের গ্রামের প্রবাসী রাজ্জাক মিয়া মিষ্টি বিতরণ করেছেন। আমরাও সেই মিষ্টি পেয়েছি। মিষ্টি বিতরণ করা মিজান মিয়া বলেন, রাজ্জাক ভাই সৌদি আরবে থাকেন। সৌদি ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনাকে পরাজিত করায় তিনি আমাদের ফোনে জানিয়েছেন, মিষ্টি বিতরণ করবেন।

Back to top button