বড়লেখামৌলভীবাজার

বড়লেখা গল্লাসাংগন মাদ্রাসার সহকারি সুপারকে বিদায় সংবর্ধ্বনা দিয়েছে শিক্ষার্থীরা

বড়লেখাঃ গল্লাসাংগন দাখিল মাদ্রাসায় সহকারি সুপার মাওলানা নজরুল ইসলামকে বিদায় সংবর্ধ্বনা দিয়েছেন সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। রবিবার দুপুরে মাদ্রাসার হলরুমে এই বিদায়ী সংবর্ধ্বনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার শিক্ষার্থী রাশেদ হোসাইনের মানপত্র পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী কাওছার আহমদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন গল্লাসাংগন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রশিদ আহমদ খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গল্লাসাংগন দাখিল মাদ্রাসার সুপার আব্দুল মান্নান আজাদ, গল্লাসাংগন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক কামারুজ্জামান, লোকমান হোসাইন আলম, ফুলকুড়ি আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক লোকমান আহমদ।

গ্রামবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন ইউসুফ আলী, ইকবাল হোসাইন। শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম এবং প্রাক্তন ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রনেতা ফারুক আহমদ মঞ্জুর, আবু বক্কর হাসমত, আবুল হাসনাত নোমান।

সভায় সকল বক্তারাই মাওলানা নজরুল ইসলামের স্মৃতিচারন করেন এবং আগামীর ভবিষ্যৎ জীবন উজ্জ্বল হওয়ার কামনা ব্যক্ত করেন।

উল্লেখ্য, দ্বীর্ঘ ১৮ বছর গল্লাসাংগন দাখিল মাদ্রাসায় শিক্ষকতার মহান দায়িত্ব পালন করে সুপার পদে বাগলা দাখিল মাদ্রাসা গোলাপগঞ্জে পদোন্নতি হয় তার।

Back to top button