জৈন্তা

জৈন্তাপুরের বিল নিয়ে সং ঘ র্ষ, আ হ ত ৩০

জৈন্তুপুর প্রতিনিধি, জৈন্তাপুরের দরবস্ত ইউনিয়নের ছোটারী সেনগ্রমের একটি বিল নিয়ে ২টি গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে বেশ কিছু দিন হতে, আর এ বিরোধকে কেন্দ্র করে ২টি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ৩০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

১৫ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টায় বিলকে কেন্দ্র করে ছোটারী সেনগ্রামের খালিক ও হানিফের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুটি গ্রুপের সদস্যরা লাটি-শুটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষের ঘটনায় ৩০ জন আহত হয়েছেন বলে উভয় পক্ষের দাবী । আহতদের অনেককেই জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপে-ক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম ও দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার নেতৃত্বে স্থানীয় গণ্যমান্যদের সহায়তায় সংঘর্ষ নিয়ন্ত্রনে আনা হয়। তবে বিলকে কেন্দ্র করে ছোটারী সেনগ্রামে দু-গ্রæপর মধ্যে এখন ক্ষোভ বিরাজ
করছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি শান্ত রয়েছে। উভয় গ্রুপের পক্ষ হতে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মারামারির ঘাটনায় সংবাদ পেয়ে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ উভয় পক্ষের আহতদের দেখতে এবং চিকিৎসার খোঁজ খবর নিতে জৈন্তাপুর স্বাস্থ্য কমপে-ক্সে ছুটে যান।

দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয় ময়-মুরব্বীদের সহায়তায় উভয়পক্ষকে শান্ত করি, এতে বড় ধরনের সংঘর্ষের হাত থেকে এলাকা বাসী রক্ষাপায় এবং আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপে-ক্সে প্রেরণ করি।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে দ্রুত পুলিশের টিম ঘাটনাস্থলে পৌছে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্যদের নিয়ে দুটি পক্ষকে নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। আহতদের স্বাস্থ্য কমপে-ক্সে ভর্তি করা হয়েছে। একটি পক্ষ লিখিত অভিযোগ থানায় দিয়েছে, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button