জৈন্তা

জৈন্তাপুরে চা-বাগানের ম্যানেজার’র উপর হা ম লা, ২ আসামি কা রা গা রে

নিউজ ডেস্ক- সিলেটের জৈন্তাপুরের চিকনাগুল ইউনিয়নের হাবিব নগর চা-বাগানের সহকারী ম্যানেজার শামীম আহমদের উপর হামলার ঘটনায় পৃথক অভিযানে দুই আসামিকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

গত ১০ ও ১১ নভেম্বর চিকনাগুল ও দরবস্ত এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন-পানিছড়ার গ্রামের আব্দুল খালিকের ছেলে নিপু আহমদ(২৮), একই এলাকার মৃত হাফিজ উল্লাহ ওরফে মিষ্টিওয়ালার ছেলে খায়রুল ইসলাম (৩০)। নিপু দরবস্ত ও খায়রুলকে চিকনাগুল এলাকা থেকে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ।

পুলিশ সূত্র জানা গেছে, গত ২০ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে হাবিব নগর চা-বাগানের সহকারী ম্যানেজার শামীম আহমদ মোটর সাইকেল নিয়ে বাগানে যাওয়ার পথে অজ্ঞাত ব্যক্তিরা রাস্তায় তাকে গতিরোধ করে মারপিট মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেন।এই ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ ঘটনার রহস্য উদঘাটন করতে পুলিশ তৎপর হয়ে অনুসন্ধানে মাঠে নামে। সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট (সার্কেল) আবদুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমদে’র নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাহিদ মিয়া তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঐ দিনের ঘটনায় বাগান এলাকায় বিভিন্ন ব্যক্তির অবস্থান নিশ্চিত করে তথ্য উপাত্ত যাচাই বাছাই করে আটককৃতদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাদের আটক করেন।

এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন,বিষয়টি অত্যান্ত জটিল ছিল। আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঐ দিনের ঘটনায় বাগান এলাকায় বিভিন্ন ব্যক্তির অবস্থান নিশ্চিত করে তথ্য উপাত্ত্ যাচাই বাছাই করে আটককৃতদের অবস্থান নিশ্চিত হয়ে টানা দুইদিন অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করি। আটককৃতদের আদালতে হাজির করলে তারা বিজ্ঞ আদালতে ঘটনার দায় স্বীকার করে। আদালতের নির্দেশে তাদের কাগারে পাঠানো হয়।

Back to top button