বিনোদন

নিজেকে বিয়ে করা অভিনেত্রী এবার অ ন্তঃ স ত্ত্বা র খবরে আলোচনায়

নিউজ ডেস্ক- ভারতীয় টেলিভিশনের ধারাবাহিক দিয়া অউর বাতি হম খ্যাত অভিনেত্রী কণিষ্কা সোনি নিজেকে নিজেই বিয়ে করে আলোচনায় এসেছিলেন। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ল তাঁর অন্তঃসত্ত্বার খবর। নিজেকে নিজে বিয়ে তো করা যায়, কিন্তু, অন্তসত্ত্বা হওয়াটা কি সত্যিই সম্ভব?

এই প্রশ্নই এখন নেটিজেনদের মনে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ছাড়াও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয়।

বিয়ের পর কপালে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরেই সকলের সামনে নিজেকে মেলে ধরেছিলেন কণিষ্কা সোনি। কনিষ্কার অন্তঃসত্ত্বার খবর প্রচার হতেই মুখ খুললেন অভিনেত্রী। তাঁর অন্তঃসত্ত্বার খবর সত্যি কিনা সেই প্রসঙ্গে কথা বলতেই বিরক্তি প্রকাশ করলেন।

এই মুহূর্তে নিউ ইয়র্কে ছুটিতে বেড়াতে গিয়েছেন কনিষ্কা সোনি। হলিডে মুডে নিউ ইয়র্কের পার্ক থেকে একটি মজাদার মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। সেখানেই নেটিজেনদের নজর কেড়েছে কনিষ্কার ‘বেলি ফ্যাট’। এরপরেই তাঁর অন্তঃসত্ত্বা নিয়ে গুঞ্জন শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এটা নাকি নিছকই চোখের ভুল- যুক্তিই দিয়েছেন অভিনেত্রী।

কণিষ্কার মতে, সামান্য ভুঁড়ি বা বেলি ফ্যাটের জন্য তাঁকে অন্তঃসত্ত্বা ভাবাটা একেবারেই যুক্তিযুক্ত নয়। কারণ তিনি সেলফ ম্যারেড অর্থাৎ নিজেকে নিজে বিয়ে করেছেন। বিদেশে ছুটির মেজাজে মুখোরোচক খাওয়ার খাবার ফলই এই বেলি ফ্যাট। একটু বেশি মাত্রায় পিজ্জা, বার্গার খাওয়ার জন্যই হালকা ভুঁড়ি দেখা দিয়েছে। ওজনটাও একটু বেড়ে গেছে।

২৪ বছর বয়সী অভিনেত্রী কণিষ্কা সোনি ‘সেলফ লাভ’-এর ঘোষণা করে সবাইকে চমকে দিয়েছিলেন ঠিকই, তবে কড়া সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। নেটিজেনরা অভিনেত্রীর ‘সৃষ্টিছাড়া’সিদ্ধান্তকে। তবে তাঁদের জবাবও দিয়েছিলেন তিনি।

কণিষ্কা একটি পোস্টে লিখেছিলেন, আমার নিজেকে বিয়ে করার সিদ্ধান্তে অনেকেই চোখ কপালে তুলছেন আমি জানি। কিন্তু, আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী।

ভালোবাসা, সৎ তার জন্য বিয়ের মতো সুন্দর সম্পর্ক। কিন্তু, এই বিষয়গুলির থেকে আমার বিশ্বাস চলে গিয়েছে। তাই আমি একাই বাঁচতে চাই। আমার পোস্ট গুগুল ট্রেন্ডে এক নম্বরে পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ। কিন্তু, এই লাইম লাইটা পাওয়া আমার উদ্দেশ্য ছিল না।

দিয়া অউর বাতি হাম, দো দিল এক জান, দেব কা দেব…মহাদেব, পবিত্র রিশতা, সঙ্কটমোচন মহাবলী হনুমানর মতো একাধিক টেলিভিশন শোয়ে অভিনয় করেছেন এই ২৪ বছর বয়সী অভিনেত্রী।

Back to top button