সারাদেশ

ফেসবুকে ডেঙ্গু আক্রান্ত পোস্ট, ৭ ঘণ্টা পর মারা গেল ছাত্রদল নেতা

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক সাবেক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম শেখ ফজলুল হক রোমান। তিনি নড়াইলের নড়াগাতীর বাসিন্দা। গতকাল রোববার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মত্যু হয়।

নিহত শিক্ষার্থীজগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। নড়াইল সদর হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে ডেঙ্গু আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন রোমান। এরপর ধীরে ধীরে অবস্থার অবনতি হয় এবং গতকাল রোববার (৩১ ওক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। শেখ ফজলুল হক রোমান নড়াইল জেলার নড়াগাতী থানার টোনা গ্রামের ওলিয়ার শেখের ছেলে। রোমানের মৃত্যুতে এক শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম এবং সাধারণ সম্পাদক সুজন মোল্লা। একই সঙ্গে তারা বিদেহী আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ স্বাক্ষরিত এক শোকবার্তায় তারা বলেন, ‘শেখ ফজলুল হক রোমান একজন সৎ, দক্ষ, চৌকস ও মেধাবী ব্যক্তি ছিলেন। তাঁর মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।’এছাড়াও রোমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তাঁর সহপাঠী, বন্ধুবান্ধবসহ অনেকে।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর ঘোষিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হন শেখ ফজলুল হক রোমান। পদপ্রাপ্তির তিন দিন পরই মারা গেলেন তিনি। এর আগে তিনি নড়াইলের নড়াগাতী থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

Back to top button