মৌলভীবাজার

শ্রীমঙ্গলে স্বপ্ন সুপার শপে চুরির ঘটনায় আটক-৪

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বপ্ন সুপার শপে চুরির সাথে জড়িত ৪জনকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। আটককৃতদের কাছ থেকে নগদ ৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার (৩১ আগস্ট) দিনভর অভিযান চালিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে স্বপ্ন সুপার শপে চুরির সাথে জড়িত ৪ যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ৯ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। এছাড়াও পুলিশের অভিযানে সন্দেহজনক আরো ৩জন পুলিশের হাতে আটক হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গত ৩০ অক্টোবর রাতে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের কদর আলী মার্কেটে অবস্থিত স্বপন সুপার সপ ও ডিপার্টমেন্ট স্টোরে দেয়াল কেটে নগদ টাকা ও মুল্যবান মালামাল নিয়ে যায় চুর। পর দিন স্বপ্ন সুপার শপের পরিচালক মো: ফারুক মিয়া শ্রীমঙ্গল থানা লিখিত অভিযোগ করেন। চোর শনাক্ত ও আটকে পুলিশ মাঠে কাজ শুরু করে। এ ঘটনায় পুলিশ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরির সাথে জড়িত সন্দেহে ৪ যুবককে গ্রেপ্তার করে।

এসময় আটককৃতদের হেফাজত থেকে ৯ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলেন, শহরের জালালিয়া সড়কের মো: কালা মিয়ার ছেলে মো: রাজন মিয়া, আব্দুর রশীদের ছেলে গোলাপ মিয়া অরফে সৌরভ, সোনারবাংলা সড়কের বিল্লাল মিয়ার ছেলে শরীফ হোসেন, শাপলাবাগ এলাকার ফুল মিয়ার ছেলে রবিউল ইসলাম। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা শেষে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Back to top button