হবিগঞ্জ

বানিয়াচংয়ে ২ ছিনতাইকারী গ্রেফতার

টাইমস ডেস্কঃ হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের সাঁড়াশি অভিযানে মিশুক ছিনতাই চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত কালিদাসটেকা (মোহাম্মদপুর) গ্রামের লেচু মিয়ার পুত্র সাকির মিয়া ওরফে সাকিল মিয়া (১৯) অপর আসামি একই এলাকার হোসেন আলীর পুত্র মহিবুর রহমান (২৮)।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত প্রায় সাড়ে ৩টায় থানার অফিসার ইনচার্জ ওসি অজয় চন্দ্র দেব এর দিকনির্দেশনায় এসআই ওমর ফারুক এবং এএসআই সাদ্দাম হোসেন এর নেতৃত্বে একদল চৌকস পুলিশ ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে নিজ এলাকা থেকে মিশুক ছিনতাইকারী সাকির মিয়াকে ও পরের দিন শুক্রবার রাত ১টায় সাকিরের দেওয়া তথ্যের ভিত্তিতে মহিবুরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার কালিদাসটেকা গ্রামের বড়ভাঙ্গা ব্রীজ সংলগ্ন পাকা রাস্তার উপর মিশুক চালককে আটকিয়ে মারধর করতঃ ছুরি দিয়ে চালকের কপালে রক্তাক্ত জখম করে তার মিশুক গাড়িটি ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গুনই টু বড়ইউড়ি রাস্তা থেকে মিশুক গাড়িটি উদ্ধার করতে সক্ষম হলেও আসামিরা পালিয়ে যায়।

উক্ত ঘটনার মামলা রুজুর পর একদল চৌকস পুলিশ ফোর্সের সহায়তায় রিক্সা, অটোরিক্সা এবং ভ্যান গাড়ী চালিয়ে তথ্য সংগ্রহের ফলশ্রুতিতে আসামিদের ফেলে যাওয়া ঘটনায় ব্যবহৃত একটি নেকড়ার টুকরো ব্যবহার করে জেলে সেজে এসআই ওমর ফারুক এবং এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন নৌকা চালিয়ে এবং কিছু কিছু লালা পানিতে সাঁতার কেটে ঘটনায় সরাসরি জড়িত চুরির কাজে ব্যবহৃত চাকুসহ আসামি মহিবুর রহমানকে গ্রেফতার করেন।

এ ঘটনায় জড়িত আসামি সাকির মিয়া ওরফে সাকিল(১৯) তার দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িত অপরাপর আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

Back to top button