প্রবাস

বাহরাইনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাহরাইন প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে বাহরাইন কেন্দ্রীয় যুবদল।

বৃহস্পতিবার দেশটির রাজধানী মানামাস্থ লিন্নাস মেডিকেল সেন্টার হল রুমে স্থানীয় সময় রাত ৯ টায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও কবির মাহমুদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সদ্য সাবেক প্রধান উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী। গেস্ট অব অনার ছিলেন বিএনপির সদ্য সাবেক সভাপতি সাবের আহমেদ। বিশেষ অতিথি ছিলেন মিজানুর রহমান আকন, আসলাম সাগর, সিরাজুল ইসলাম চুন্নু, নাসির উদ্দিন, আব্দুল মোমিন, ফজলুল করিম, মকবুল হোসেন, মোঃ আরিফ হোসেন, রফিকুল ইসলাম, তানভীর আহমেদ তারেক চৌধুরী, সাচ্চু ভূইয়া, ফয়সল আহমদ, রেজাউল করিম, মামুন আহমেদ, নুরুল ইসলাম, শাফি রহমান, হাসান চৌধুরী, আবুল কালাম আজাদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ ও মরহুম জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও বেগম জিয়ার সুস্থতা ও দেশ জাতি মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

Back to top button