সিলেট

সিলেটে যাত্রীবেশী ৩ ছিনতাইকারী গ্রেফতার

নিউজ ডেস্ক- সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার অভিযানে যাত্রীবেশী ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) এসএমপির শাহপরান (র:) থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-শাহপরান (রঃ) থানার খাদিমপাড়া এলাকার মৃত আব্দুল মন্নান মজুমদারের পুত্র মোঃ লাবলু হোসেন (লাভলু)(৩৬), ইসলামপুর এলাকার আব্দুল মতিন তালুকদারের পুত্র জুয়েল আহমদ রাহুল(২৬), সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার শিমুল বাগান আদর্শগ্রামের সাইদুল ইসলামের পুত্র রিয়াজ আহমদ ইমন(১৯)।

এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন, ল্যাপটপ এবং ছিনতাই এর কাজে ব্যবহৃত ছুরা ও প্রাইভেটকার উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ২২ সেপ্টেম্বর জকিগঞ্জের সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জুবায়ের আহমদ নিজ কর্মস্থল জকিগঞ্জ থেকে প্রাইভেট কার যোগে সিলেট শহরে আসার পথে মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর এলাকায় আসামাত্র প্রাইভেট কারের চালক ও যাত্রীবেশে ৩ জন ছিনতাইকারী তাকে ছুরির ভয় দেখিয়ে তার ব্যবহৃত মোবাইল, ল্যাপটপ, মডেমসহ নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এঘটনায় মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হলে তার তদন্তকালে মোগলাবাজার থানার সহকারী পুলিশ কমিশনার রূপক কুমার সাহা, অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম এর নেতৃত্বে এসএমপির শাহপরান (র:) থানা এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

এর মধ্যে, আসামী মোঃ লাবলু হোসেন লাভলু, জুয়েল আহমদ রাহুলের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ও আসামী ইমন মিয়ার বিরুদ্ধে শাহপরান(রঃ) থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে এসএমপির মিডিয়া শাখা নিশ্চিত করেছে।

Back to top button