প্রবাস

মালয়েশিয়ায় নিখোঁজের ৭ দিন পর বাংলাদেশীর অ র্ধগলিত লা শ উদ্ধার

মালয়েশিয়ায় নিখোঁজের সাত দিন পর মো: গোলাম সারোয়ার (৪১) নামে এক বাংলাদেশী ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। তার কর্মস্থলের পাশের একটি পরিত্যক্ত কক্ষ থেকে লাশটি উদ্ধার করে ডাং ওয়াঙ্গি পুলিশ হেডকোয়ার্টার্সের পুলিশ সদস্যরা। ধারণা করা হচ্ছে- তাকে পরিকল্পিতভাবে খুন করে লাশ গোপন করে রাখা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সকালে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশ উদ্ধারের খবর পেয়ে বাংলাদেশী একজন প্রবাসী সাংবাদিক হাসপাতালে গিয়ে পুলিশের সাথে কথা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন এ লাশটি গোলাম সারোয়ারের।

গোলাম সারোয়ারের দেশের বাড়ি কুমিল্লা তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিম পুর গ্রামে।

নিহত গোলাম সারোয়ার একজন ব্যবসায়ী। কুয়ালালামপুর বুকিতবিনতাংয়ের ইমবি প্লাজায় মালয়েশিয়ান একজন পার্টনারকে সাথে নিয়ে ল্যাপটপ সার্ভিসিং ব্যবসা করতেন। তার ব্যবসাপ্রতিষ্ঠানের একই ভবন থেকে লাশ উদ্ধার করা হয়। এর আগে ১৮ অক্টোবর পরিবারের পক্ষ থেকে জানানো হয় গোলাম সারোয়ারের কোনো খোঁজ পাচ্ছেন না তারা।

কুয়ালালামপুর ডাং ওয়াঙ্গি পুলিশ হেডকোয়ার্টার্সের একজন পুলিশ কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন, লাশের গন্ধ বের হওয়ায় ভবনের অন্য বাসিন্দারা থানায় ফোন করে বিষয়টি অবহিত করেন। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে তদন্তের পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

Back to top button