বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় এক রাতে ৫ দোকানে চুরি

বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় এক রাতে ৫ টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের অফিস বাজারে এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার অফিসবাজারের ইসলামিয়া ট্রেডার্স, সালমান ভেরাইটিজ স্টোর, সোহেল টেলিকম এন্ড কম্পিউটার , ফার্নিচারের দোকান ও আফজল পেট্রোল পাম্পে তালা ভেঙে চুরির ঘটনা ঘটে। বাজার চৌকিদারের চোখ ফাঁকি দিয়ে চোর রাতের আধারে দোকানের নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায়। এতে পাঁচ ব্যবসায়ীর চার লাখ টাকার বেশি নগদ টাকা ও দোকানের মালামাল চুরি হয়েছে।

এ বিষয়ে সুহেল টেলিকমের ভুক্তোভোগী ব্যবসায়ী সোহেল আহমদ বলেন, ‘ প্রতিদিনের মতো রাত দশ ঘটিকার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। পরে রাত তিনটার দিকে এক সিএনজি ড্রাইভার আমার দোকানের শাটার খোলা দেখে আমাকে ফোন দেন। পরে আমি এসে দেখতে পাই দোকানের শাটার অর্ধেক খোলা। ভিতরে মালামাল এলোমেলো ও ক্যাশ বাক্স ভাঙা। এসময় আমার পাশের দুই দোকানের শাটারও খোলা দেখতে পাই।

ভুক্তভোগী ব্যবসায়ী ইসলামিয়া ট্রেডার্সের স্বত্বাধিকারী খালেদ আহমদ বলেন, ‘ আমার দোকানের ক্যাশ বাক্স ভেঙে নগদ পঁচিশ হাজার টাকাসহ কিছু মালামাল নিয়ে গেছে। এঘটনায় আমরা থানায় অভিযোগ দিয়েছি। ‘

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, ‘ চুরির ঘটনায় ব্যবসায়ীরা থানায় অভিযোগ করেছেন। এঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে।

Back to top button