বিশ্বনাথসিলেট

বিশ্বনাথ লামাকাজিতে দুই গ্রামবাসীর সং ঘ র্ষে ওসিসহ অর্ধশতাধিক আ হত

টাইমস ডেস্কঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজিতে দুই গ্রামবাসীর সংঘর্ষে বিশ্বনাথ থানার ওসিসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। লামাকাজি বাস স্ট্যান্ডের টোলের টাকা আদায় নিয়ে বিরোধ থেকে রোববার রাত সাড়ে ৮ টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। রাত ১১ টার দিকে বিশ্বনাথ থানা ও নগরের জালালাবাদ থানা পুলিশ এবং জেলার রিজার্ভ বেঞ্চের পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এখনও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসনে ধলা মিয়া জানান, টোল আদায়কে কেন্দ্র করে রাতে মির্জাগাঁও ও পাচঁগাওয়ের বাসন্দিরা দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সিলেট-সুনামগঞ্জ সড়কে যান চলাচলও বন্ধ হয়ে যায়।

ইউপি চেয়ারম্যান জানান, সংঘর্ষ থামাতে এসে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমানসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এছাড়া দুপক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতের সংখ্যা অর্ধশতাধিক হবে জানালেও তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেননি তিনি।

সংঘর্ষ চলাকালে এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়া হয় জানিয়ে তিনি বলেন, সংঘর্ষকালে সড়কের বেশকিছু দোকানপাট ও যানবাহনভাংচুর করা হয়।

ঘটনাস্থল থেকে বিশ্বনাথ থানা পুলিশের এক কর্মকর্তা জানান, রাত ১১ টর দিকে সংঘর্ষ থামিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Back to top button