সিলেট

সিলেটে একই দিনে ক রো না য় দুই মৃত্যু

টাইমস ডেস্কঃ সিলেটে ১৫ ঘণ্টার ব্যবধানে প্রাণঘাতি করোনাভাইরাসে মারা গেলেন দুজন। তারা দুজইন মহিলা। একজন সিলেটের বিশ্বনাথ ও অপরজন গোয়াইনঘাট উপজেলার বাসিন্দা ছিলেন।

দুজনই সিলেটের ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর মধ্যে বিশ্বনাথের মহিলা (৬০) বৃহস্পতিবার রাত ১১টা এবং গোয়াইনঘাটের মহিলা (৬৫) শুক্রবার (১৪ অক্টোবর) বেলা ২টার দিকে মারা যান।

এসব তথ্য সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আর.এম.ও) ডা. মিজানুর রহমান।

এর আগে শুক্রবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে প্রতিবেদন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ৮টা থেকে আজ (শুক্রবার- ১৪ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ১০ জন। আর বাকি ৪ জন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এই ১৪ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৮ হাজার ১০০। আর এ নিয়ে সিলেটে মোট সুস্থ হয়েছেন ৬৬ হাজার ৫০০ জন।
এদিকে, বৃহস্পতি ও শুক্রবারের দুজনকে নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১ হাজার ২৫৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯৪০, সুনামগঞ্জে ৭৫ হবিগঞ্জে ৪৯ ও মৌলভীবাজারে ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ১২৩ জন মারা গেছেন।

Back to top button