সুনামগঞ্জ

দিরাই থেকে কিশোরী নিখোঁজ: থানায় জিডি, পেলে পরিবারকে জানান

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের দিরাইয়ে নিখোঁজের তিন দিন পার হয়ে গেলেও সন্ধান মেলেনি হেনা তালুকদার (১২) নামের এক শিশুর। এ ঘটনায় সোমবার (১০ অক্টোবর) সকালে দিরাই থানায় সাধারণ ডায়েরী করেছেন নিখোঁজ শিশুর পিতা উপজেলার চরনারচর ইউনিয়নের লৌলারচর গ্রামের বাসিন্দা করুণা তালুকদার। জিডি নং- ৪৩৬।

এ ঘটনার পর এলাকায় আতংক বিরাজ করছে। নিখোঁজ শিশুর সন্ধানের দাবি জানিয়েছেন স্বজন ও প্রতিবেশীরা। তারা জানান- শুক্রবার ৭ অক্টোবর বেলা ৩ টার দিকে তাদের বাড়ীর দক্ষিণে থাকা সড়কে হাঁটাচলা করার জন্য বের হয় হেনা। পরবর্তীতে অনেক সময় ধরে তার কোন সন্ধান না পেয়ে তাকে খুঁজতে বের হয় হেনার পরিবারের সদস্যরা। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে সোমবার সকালে থানায় সাধারণ ডায়েরী করেন নিখোঁজ হেনার পিতা।

করুণা তালুকদার জানান, মেয়ে নিখোঁজের পর রবিবার দিবাগত রাত ২ টার দিকে অজ্ঞাত নামা এক ব্যক্তি +২৭৬২৫৮৬১৪১২ এই নাম্বার থেকে আমার মোবাইলে ফোন করে বলে যে ভৈরব শহরে আমার মেয়ে আছে, আজকের মধ্যে আসলে তোমার মেয়েকে পাবে। কিছুক্ষণ পর ০১৭৫৪২২৫৮৪৫ এই নাম্বার হতে পুনরায় আরেকটি ফোন আসে এবং বলে আমি দিরাই থানা থেকে বলছি- ১০০০/- টাকা বিকাশে দিলে দিরাই থানায় একটি জিডি করা হবে। আমাকে থানায় যেতে হবেনা। পরবর্তীতে আমি আর তাদের সাথে যোগাযোগ করতে পারিনি।

এ ব্যাপারে দিরাই থানার (ওসি) তদন্ত মো. আকরাম আলী জানান- শিশু নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরী করা হয়েছে। ঘটনার তদন্তসহ তাদের উদ্ধারে কাজ করছে পুলিশ।

Back to top button