বিয়ানীবাজার সংবাদ

এসএসসি-দাখিল পরীক্ষার্থীদের নিয়ে হেক্সাস বিয়ানীবাজারের ফ্রি সেমিনার ৮ ও ৯ অক্টোবর

বিয়ানীবাজার টাইমসঃ তথ্য প্রযুক্তি কিংবা শিক্ষা ক্ষেত্রে বর্তমান বিশ্ব এখন এগিয়ে গেছে অনেক দূর। বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে গেলে সময়ের সাথে নিজেদের ও একই ভাবে যুগোপযুগী করে নিতে হয়। বর্তমান বিশ্বে যে কোন কাজে ইংরেজী ভাষা ও প্রযুক্তি শিক্ষার বিকল্প নেই।

ইতিমধ্যে এস এস সি ও দাখিল পরিক্ষা শেষ হওয়ায় শিক্ষার্থীরা এসব কোর্স করতে খবর নিচ্ছেন বিভিন্ন প্রতিষ্ঠানে।

বিয়ানীবাজারের শিক্ষার্থীদের কাছে পরিচিত নাম হেক্সাস বিয়ানীবাজার ব্রাঞ্চে এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের চলছে ভর্তি কার্যক্রম। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আগামী ৮ ও ৯ অক্টোবর শিক্ষার্থীদের জন্য হবে ফ্রি সেমিনার। শিক্ষার্থীরা পাবেন শিক্ষকদের সরাসরি প্রশ্নের সুযোগ, কোর্সের বিষয়ে ব্যাপক ধারনা।

এব্যাপারে হেক্সার ইংরেজী বিভাগের শিক্ষক সালেহ আহমদ শাহীন জানান, ফ্রি সেমিনার থেকে কোর্সের ব্যাপারে বিস্তারিত শিক্ষার্থীরা জানতে পারবেন।

এই প্রতিষ্ঠানের শিক্ষকরা অতি যত্নসহকারে ক্লাস নেন শিক্ষার্থীদের। প্রয়োজনে তারা হন বন্ধু, শিক্ষার্থীদের জটিল সমস্যা সমাধান করেন তারা অতি সহজে।

ব্রিটিশ কাউন্সিল ও আইডিপি অনুমোদিত ইংরেজী ভাষা শিক্ষা প্রতিষ্ঠান হেক্সাস বিয়ানীবাজার ব্রাঞ্চ শিক্ষার্থীদের জন্য যেন এক আত্মবিশ্বাসের প্রতিষ্ঠান এমনটাই জানালেন শিক্ষার্থীরা।

হেক্সাস বিয়ানীবাজার ব্রাঞ্চে ভর্তিইচ্ছুক আগ্রহী শিক্ষার্থীদের জন্য স্পোকেন ইংলিশ এবং কম্পিউটার কোর্সে রাখা হয়েছে নানা আকর্ষনীয় অফার। তাই ফ্রি সেমিনারে অংশগ্রহন করে ভর্তি হোন আপনারের বিশ্বস্ত প্রতিষ্ঠান হেক্সাসে।

Back to top button