বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার প্রেস ক্লাবের আয়োজনে এক সাধারণ সভা শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপনের সভাপতিত্বে সাধারণ সভাটি পরিচালনায় ছিলেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ।

সভায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক আহমেদ ফয়সাল, সদস্য পলাশ আফজাল ও তন্ময় পাল চৌধুরী, কোষাধ্যক্ষ আবু তাহের রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক তাজবির আহমদ ছাইম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম সাজু, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এহসান করিম খোকন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহ সভাপতি সাহেদ আহমদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আজিম উদ্দিন আরিফ, নির্বাহী সদস্য আহমদ রেজা চৌধুরী, সদস্য আলম শাওন, জয়নুল ইসলাম, এসআর শহিদ, সামাদ আহমদ চৌধুরী, মুরাদ খান, আখতার হোসেন, জোবায়ের আহমদ, তাহের আহমদ, ফাহিম আহমদ, কাজী ফাইম আহমদ ও ফাইম আহমদ তাছিম।

সভায় প্রেস ক্লাবের সদস্যদের নিয়ে বার্ষিক বনভোজনের আয়োজন, নতুন সদস্য অন্তর্ভুক্তিসহ ক্লাবের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে বেশ কয়েকটি উন্নয়নমূলক সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় উপস্থিত সদস্যরা প্রেস ক্লাব ও সদস্যদের কল্যাণে বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে বক্তব্য ও মতামত প্রদান করেন।

Back to top button