বিজ্ঞপ্তি

সিলেট নগরীতে যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিলেট জেলা যুবদলের নব নির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদের মুক্তি, দেশব্যাপী গুম, খুন, হামলা ও হত্যার প্রতিবাদে সিলেট নগরীতে মশাল মিছিল বের করে যুবদল ও ছাত্রদল।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় দক্ষিণ সুরমা ক্বীন ব্রিজ এলাকা থেকে মশাল মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী সরকার গ্রেপ্তার, হামলা, গুম ও হত্যার মধ্য দিয়ে জাতীয়তাবাদী শক্তিকে দুর্বল করতে চায়। এসবের কারণে বিএনপি আরো ঐক্যবদ্ধ ও শক্তিশালী হচ্ছে। সকল ভয়কে উপেক্ষা করে তারেক রহমানের নেতৃত্বে যুগপৎ আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারকে ক্ষমতার মসনদ থেকে নামানো হবে ইনশাআল্লাহ্।

প্রতিবাদ সমাবেশ ও মশাল মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, দক্ষিন সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আইনুল হক, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মকসুদুল করীম নুহেল, মহানগর যুবদলের সাবেক সদস্য এহতেশামুল হক সবুজ, সদর উপজেলার যুগ্ম আহ্বায়ক আব্দুস সালাম, দক্ষিন সুরমা উপজেলার যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন তুহিন, সাবেক ছাত্রনেতা বাবুল আহমেদ, ফাতেহ উল আলম শাকিল, যুবদল ও ছাত্রদল নেতা মিনার হোসেন লিটন, জহুরুল ইসলাম রাসেল, আলী আহমদ, শাহেল আহমদ, রাসেল আহমদ, ফরহাদ হোসেন ময়না, এনামুল হোসেন শিপন, মঞ্জুর আহমদ প্রমুখ।

Back to top button