কুলাউড়া

কুলাউড়ায় বাড়ির পাশে গলায় ওড়না পেচানো শিশুর লাশ উদ্ধার!

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের কুলাউড়ায় পপি সরকার (১১) নামের এক শিশুর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পপি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পাঞ্জারাই এলাকার দিগিন্দ্র সরকারের মেয়ে। তারা সুলতানপুরে মৃত আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ, পরিবার ও স্থানীয়রা জানান, দিগিন্দ্র সরকার পরিবার নিয়ে দীর্ঘদিন থেকে সুলতানপুরে মৃত আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। সোমবার রাতে খাওয়াদাওয়া শেষে পপি তার রুমে ঘুমাতে যায়। সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি স্থানে গলায় ওড়না পেঁচানো পপির লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি লোকজন দ্রুত থানা পুলিশকে জানান। পরে থানার এসআই হারুনুর রশীদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে পপির লাশ উদ্ধার করেন। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান হারুনুর রশীদ।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হবে। পরে ময়নাতদন্ত প্রতিবেদন আসলে মৃত্যুর মূল কারণ জানা যাবে। সে মোতাবেক ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

Back to top button