সিলেট

সিলেটে মোটরসাইকেলে প্রাণ গেল ৩ জনের

নিউজ ডেস্ক- সিলেট ও সুনামগঞ্জে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী ও বাইসাইকেল আরোহী একজন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) পৃথক পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার দিবাগত রাতে সিলেটের কোতোয়ালী মডেল থানাধীন কাজীর বাজার ব্রীজে মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে বাইসাইকেল আরোহী নির্মল সরকার (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন হেদায়েত উল্লাহ আমিন (২৯)।

তিনি মোটরসাইকেলের আরোহী ছিলেন। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুরের কটিয়া, পিলগাঁও গ্রামের মো.এমদাদুল্লাহ ছেলে। আর নিহত নির্মল সরকারের বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলার দূর্গাপুর।

শনিবার রাত পৌণে ৮টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজারে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।তার নাম নুরুল আমিন রুবেল (৩২)।

তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের অধিবাসী হলেও সিলাম মোহাম্মদপুর এলাকায় লজিং থাকতেন বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

এদিকে, একইদিন সুনামগঞ্জের ছাতকে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম সোহাগ আহমদ(১৪)।

শনিবার (২৪সেপ্টেম্বর) দুপুরে জালালপুর-লামারসুলগঞ্জসড়কের সাউদপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরেক মোটরসাইকলে আরোহী আহত হয়েছেন।

জানা যায়, দুর্ঘটনার শিকার সোহাগ আহমদ ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের পীরপুর দক্ষিণ পাড়ার মৃত আপ্তাব আলীর একমাত্র পুত্র ও পীরপুর শুকুরুন নেছা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র।

জানাগেছে,নিজ বাড়ি থেকে বোন জামাই (দুলা ভাই)কে সাথে নিয়ে গোবিন্দগঞ্জ যাওয়ার পথে সড়কের সাউদপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাঁশঝাড়ের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে গুরুতর আহত হয় সোহাগ আহমেদ।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে যান। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Back to top button