সিলেট

সিলেটে সুভাস ডাকাতকে গণপিটুনি, অস্ত্রসহ গাড়ি জব্দ

নিউজ ডেস্ক- সিলেটে চিহ্নিত ডাকাত সুভাসকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। শনিবার (১৭ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সিলেটের জালালাবাদ থানাধীন হাটখোলা ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। ডাকাত সুভাস জালালাবাদ থানার শিবের বাজার এলাকার পাইকরাজ গ্রামের আলতা মিয়ার ছেলে। আলতা মিয়াও ডাকাতি করে বেড়ান বলে পুলিশ জানায়।

গণপিটুনিতে আহত সুভাস (২৮) ডাকাত বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে হাটখোলা ইউনিয়ন পরিষদের সামনে স্থানীয় লোকজন সুভাসসহ ৩/৪ জনকে একটি রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশাযোগে পলানোর চেষ্টা করতে দেখেন। এসময় তাদের ডাকাত বলে সন্দেহ হয় স্থানীয়দের। এসময় সুভাস ও তার সঙ্গীদের ধাওয়া করলে অন্যরা পালিয়ে যেতে পারলেও জনতা সুভাসকে হাতে আটক করে। পরবর্তীতে স্থানীয় উত্তেজিত জনতা সুভাসকে বেধড়ক মারপিট করেন।

খবর পেয়ে শিবেরবাজার ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনতার হাত থেকে সুভাসকে উদ্ধার করে আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করে। এসময় পুলিশ ডাকাত দলের ব্যবহৃত একটি অটোরিকশা এবং একটি রামদা ও তালা ভাঙার যন্ত্র জব্দ করে।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, সুভাসের বিরুদ্ধে সিলেট মহানগর ও সিলেট জেলার বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে

Back to top button