হবিগঞ্জ

নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর লিটন মিয়ার লাশ উদ্ধার

টাইমস ডেস্কঃ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে নিখোঁজের তিন দিন পর লিটন মিয়া (৪৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ি ও নবীগঞ্জ থানা পুলিশ।

(১৭ সেপ্টেম্বর) শনিবার সকালে দীঘলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পিছনে ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত লিটন মিয়া ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের সিরাজ উল্যাহ’র পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে লিটন মিয়া কোনও সন্ধান পাচ্ছিলেন না তার স্বজনরা। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরদিন নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার। শনিবার সকালে দীঘলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পিছনে ডোবায় একটি লাশ দেখতে পেয়ে এলাকার মানুষ পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ১৬ সেপ্টেম্বর একটি হারানো ডায়েরি করেছিলেন আজকে সকালে লাশ পাওয়া গেছে লিটন মিয়া’র। সকালে দীঘলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পিছনে ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। লাশের সুরতহাল রিপোর্ট তৈরির করার জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছি।এদিকে নিহত লিটন মিয়ার পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

Back to top button