বিনোদন

মা হতে চলেছেন চিত্রনায়িকা মাহি

দ্বিতীয় বিয়ের ঠিক এক বছরের মাথায় সুখবর দিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। জানালেন তিনি মা হতে চলেছেন। নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে এই সুখবর দিয়েছেন অভিনেত্রী।

সোমবার রাত ৯টার দিকে দেওয়া ওই পোস্টে মাহি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ।

পোস্টের শেষে সবার কাছে দোয়াও চেয়েছেন এই নায়িকা। মাহির পোস্টটি দেখার পর তার সহকর্মী এবং হাজারো অনুরাগীরা এরইমধ্যে তাকে শুভকামনা জানিয়েছেন।

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এদিন রাত ১২টা ০৫ মিনিটে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ের পর থেকে গাজীপুরে শ্বশুরবাড়িতেই থাকছেন মাহি। সেখানে একটি রেস্টুরেন্টও চালু করেছেন।

মাহি রাকিবকে দ্বিতীয় স্বামী দাবি করলেও নেটিজেনদের দাবি, এটি নায়িকার তিন নম্বর বিয়ে। ২০১৬ সালের মাঝামাঝি শাহরিয়ার ইসলাম শাওন নামে এক যুবক মাহিকে তার স্ত্রী বলে দাবি করেন। শাওন জানান, তাদের বিয়ে হয়েছে। তারা নাকি এক মাস সংসারও করেছেন।

ওই সময় শাওনের সঙ্গে তোলা মাহির বেশ কিছু অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ নিয়ে পাল্টাপাল্টি মামলা মোকদ্দমা হয়। তারই মাঝে সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করেন মাহি। সে সময় মাহির করা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন নায়িকার স্বঘোষিত স্বামী শাওন।

এরপর ২০১৬ সালের ১৬ জুন আদালতে এক লাখ টাকা মুচলেকায় জামিন পান শাওন। এর পরের বছর তাকে ওই মামলা থেকে অব্যাহতি দিতে আদালতে প্রতিবেদন দাখিল করে পুলিশ। তিনি অব্যাহতি পানও। এরপর আর স্বামীর দাবি নিয়ে মাহির সামনে দাঁড়াননি শাওন।

এদিকে গত জুনে দ্বিতীয় স্বামী অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, তিনি এবং অপু একসঙ্গে থাকছেন না। এর কিছুদিন পর থেকেই ব্যবসায়ী-রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়ায়, তারা বিয়ে করছেন বলেও রব ওঠে। অবশেষে হাওয়া থেকে পাওয়া সেই খবরই সত্যি হয়।

Back to top button