মৌলভীবাজার

এসএসসি পরিক্ষার্থীর ঘর আলোকিত করে দিলেন শ্রীমঙ্গলের ইউএনও

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পূর্ব নয়াগাঁও গ্রামে হতদরিদ্র সুখময় কর এর মে’য়ে প্রিয়াংকা কর নামের এক এসএসসি পরিক্ষার্থীর বাসার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পল্লিবিদ্যুৎ কর্মীরা। এসএসসি পরিক্ষা চলাকালীন ঘরের বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় লেখা-পড়া করতে গিয়ে বিপাকে পড়ে প্রিয়াংকা। ঘটনাটি জানতে পারেন শ্রীমঙ্গল উপজে’লা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এসএসসি পরিক্ষার্থী যখন পরিক্ষা দিতে কেন্দ্রে ছিলো তখন শ্রীমঙ্গল উপজে’লা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন প্রিয়াংকার বাড়ির সকল বিদ্যুত বিল পরিশোধ করে জরুরী ভিত্তিতে প্রিয়াংকার বাড়িতে বিদ্যুত সংযোগ পাইয়ে দেন। প্রিয়াংকা পরীক্ষা শেষে বাড়ি এসে দেখতে পায় তার ঘরে ফ্যান চলছে এবং ঘরে বাতি ঝলছে। এসব দেখে প্রিয়াংকার মন খুশিতে ভরে উঠে। সকল বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করে তার ঘরে বিদ্যুত সংযোগ প্রদান করায় পরিক্ষার্থী প্রিয়াংকা উপজে’লা উপজে’লা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনকে ফোন করে কৃতজ্ঞতা জানায়।

শ্রীমঙ্গল উপজে’লা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, প্রিয়াংকা কর এর পিতা সুখময় কর হতদরিদ্র থাকায় ৫ মাসের বিদ্যুৎ বিল জমিয়ে ছিলেন। প্রিয়াংকার পরীক্ষার কথা চিন্তা করে গতকাল রাতেই পল্লী বিদ্যুৎ সমিতির জিএম ও এজিএম এর সাথে কথা বলে আজ জরুরীভাবে নতুন করে সংযোগের ফিসহ ও বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করে বিদ্যুৎ সংযোগ প্রদান করে প্রিয়াংকার ঘর আলোকিত করে দেয়া হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!