খেলাধুলা

প্রধানমন্ত্রীর নির্দেশে ঘর পাচ্ছেন গোলরক্ষক রূপনা

নিউজ ডেস্ক- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাফ বিজয়ী দলের গোলরক্ষক রূপনা চাকমাকে পাকা বাড়ি করে দেওয়া হবে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটির জে’লা প্রশাসক মোহাম্ম’দ মিজানুর রহমান।

তিনি বলেন, সকালে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে নির্দেশনা দেওয়া হয়েছে দ্রুত সময়ের মধ্যে রূপনা চাকমা’র ঘরটি নির্মাণের জন্য। এরই মধ্যে নানিয়ারচর উপজে’লা নির্বাহী কর্মক’র্তাকে নির্দেশনা দিয়েছি। বিকেলে এলজিইডি প্রকৌশলী নিয়ে ঘর নির্মাণের বিষয়ে সরেজমিন দেখে আসবেন তিনি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাকে ঘর করে দিতে পারবো।

নেপালের দশরথ স্টেডিয়ামে পাহাড়ের মতো দাঁড়িয়ে বাংলার গোলপোস্ট যিনি রক্ষা করেছেন তার বাড়িতে ঢুকতে হয় মা’থা নিচু করে। প্রতিপক্ষের গোল আ’ট’কে দিলেও তার বাড়ির ছাদে পড়া বৃষ্টির ফোটা এতদিন আ’ট’কাতে পারেননি। বিশ্বসেরা সেই গোলকিপার রাঙ্গামাটি জে’লার নানিয়ারচর উপজে’লার দুর্গম ভূঁইয়োআদাম গ্রামের মে’য়ে রুপনা চাকমা।

তার জরাজীর্ণ সে বাসাই বলে দেয় কতটা সংগ্রামের পথ পেরিয়ে আজ তিনি বিশ্ব দুয়ারে মা’থা উঁচু করে দাঁড়িয়েছেন। তার এ জীবন সংগ্রাম আর দেশের জন্য অর্জিত গৌরবের প্রশংসায় ভাসছে পুরো পাহাড়ের মানুষ। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রূপনা চাকমাকে পাকা বাড়ি করে দেওয়ার খবরেও খুশি তারা।

Back to top button
error: Alert: Content is protected !!