হবিগঞ্জ

হবিগঞ্জে দুইপক্ষের সং’ঘর্ষে অর্ধশতাধিক আ’হত!

নিউজ ডেস্ক- হবিগঞ্জ সদর উপজে’লার হুরগাঁও গ্রামে জমিতে পানি সেচ দেয়াকে কেন্দ্র করে দুইপক্ষের সং’ঘর্ষে অর্ধশতাধিক লোক আ’হত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আ’হত অবস্থায় ৩০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এ সং’ঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, হুরগাঁও গ্রামের পার্শ্ববর্তী একটি ডোবা থেকে জমিতে পানি সেচ দেয়াকে কেন্দ্র করে ওই গ্রামের আব্দুল কাইয়ুম ও শাহ আলম মিয়ার লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভ’য়পক্ষ দেশীয় অ’স্ত্রশস্ত্র নিয়ে সং’ঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থা’নার এসআই উৎসব কর্মকারের নেতৃত্বে একদল পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সং’ঘর্ষে আ’হতদের মধ্যে বাছির মিয়া, হুসেন মিয়া, রিপন মিয়া, ইউছুফ আলী, বাহার উদ্দিন, আব্দুর রাজ্জাক, আব্দুস শহিদ, হাসন আলি, জসিম উদ্দিন, শাহ’জাহান, লাবলু মিয়া, মাজরুল ইস’লাম, নাজুম হক, রুমেল, নুর ইস’লাম, টেনু মিয়া, মিলন মিয়া, জাহির আলী, বুলবুল আহমেদ, আল আমিন, ফরহাদ, রুমন মিয়া, গিয়াস উদ্দিন, মোজাক্কির, আজমান মিয়া, ছালেক মিয়া, শানু মিয়া, জিলাই মিয়া, তপু মিয়া, আবুল মিয়া ও জাহাঙ্গীর মিয়াকে হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থা’নার এসআই উৎসব কর্মকার জানান, একটি ডোবা থেকে পানি সেচ ও মাছ ধ’রা নিয়ে দুইপক্ষের মধ্যে সং’ঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অ’ভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!