আন্তর্জাতিক

মিয়ানমা’রের যু’দ্ধবিমান থেকে ছোড়া ২ গো’লা পড়লো বাংলাদেশে

নিউজ ডেস্ক- মিয়ানমা’রের যু’দ্ধবিমান থেকে ছোড়া ২টি গো’লা বাংলাদেশ সীমান্তের ভেতরে পড়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজে’লার ঘুমধুম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রেজু আমতলী বিজিবি বিওপি আওতাধীন সীমান্ত পিলার ৪০-৪১ এর মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯টায় রেজু আমতলী বিজিবি বিওপি আওতাধীন সীমান্ত পিলার ৪০-৪১ এর মাঝামাঝি মিয়ানমা’র সে’নাবাহিনীর ২টি যু’দ্ধবিমান এবং ২টি ফাইটিং হেলিকপ্টার আগমন করে। এ সময় যু’দ্ধবিমান থেকে আনুমানিক ৮ থেকে ১০টি গো’লা ফায়ার করা হয় এবং হেলিকপ্টার থেকেও আনুমানিক ৩০ থেকে ৩৫টি ফায়ার করতে দেখা যায়।

সীমান্ত পিলার ৪০ বরাবর আনুমানিক ১২০ মিটার বাংলাদেশের অভ্যন্তরে যু’দ্ধ বিমান থেকে ফায়ারকৃত ২টি গো’লা পতিত হয়।

এছাড়া নাইক্ষ্যংছড়ি উপজে’লার ১ নম্বর ওয়ার্ডের তুমব্রু বিজিবি বিওপির সীমান্ত পিলার ৩৪-৩৫ এর মাঝামাঝি মিয়ানমা’র ২ বিজিপির তুমব্রু রাইট ক্যাম্প থেকে ৪ রাউন্ড ভা’রি অ’স্ত্রের ফায়ার করে যা এখনো চলমান রয়েছে। এমনকি মিয়ানমা’র মুরিঙ্গাঝিরি ক্যাম্প ও তুমব্রু রাইট ক্যাম্প থেকে থেমে থেমে ম’র্টার ফায়ার চলমান রয়েছে।

কোনো প্রকার হতাহতের খবর পাওয়া না গেলেও এরূপ গো’লাগু’লির শব্দে এলাকায় চরম আতংক বিরাজ করছে বলে জানান স্থানীয়রা।

বান্দরবান পু’লিশ সুপার তরিকুল ইস’লাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থায় আছে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!