খেলাধুলা

বাসা ছেড়ে পালিয়েছেন ক্রিকেটার আল আমিন, খুঁজে পাচ্ছে না পু’লিশ

নিউজ ডেস্ক- স্ত্রী’কে নি’র্যা’তন, মা’রধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অ’ভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বি’রুদ্ধে মা’মলা হয়েছে। বৃহস্পতিবার স্ত্রী’ ইস’রাত জাহানের লিখিত অ’ভিযোগের ভিত্তিতে শুক্রবার মা’মলা আকারে নথিভুক্ত হয়। তবে আল আমিনকে খুঁজে পাচ্ছে না পু’লিশ। স্ত্রী’র মা’মলার পরে তাকে গ্রে’প্তারে পু’লিশ কাজ শুরু করলেও বাসা থেকে পালিয়েছেন আল আমিন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) মা’মলা নথিভুক্ত হলে মিরপুর-২ নম্বর রোডে আল আমিনের বাসায় গিয়েও পু’লিশ তাকে পায়নি।

আল আমিনের স্ত্রী’ ইস’রাত জাহানের মামা মো. সাঈদ জাগো নিউজকে বলেন, ঘটনার পর থেকেই আল আমিন পলাতক রয়েছেন। বাসা থেকে পালিয়ে যাওয়ার পর আর বাসায় ফেরেননি। তাকে ফোনেও পাওয়া যাচ্ছে না। তাকে পু’লিশ খুঁজলেও এখনো গ্রে’প্তার করতে পারেনি।

জানতে চাইলে মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা মিরপুর মডেল থা’নার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জাগো নিউজকে জানান, যৌতুকের জন্য স্ত্রী’কে নি’র্যা’তন, মা’রধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অ’ভিযোগে এজাহারভুক্ত আ’সামি আল আমিন হোসেন পলাতক রয়েছেন। তার বাসাতেও পাওয়া যায়নি। তাকে গ্রে’প্তারে অ’ভিযান অব্যাহত আছে।

অন্য মে’য়ের সঙ্গে আল আমিনের স’ম্পর্কের বিষয়ে ইস’রাত জাহান বলেন, ‘ওই মে’য়ের সঙ্গে আল আমিনের বিয়ে হয়েছে কি না, তা জানি না। কাবিননামা’ও পাইনি। তবে ওই মে’য়ের সঙ্গে আল আমিনের অনেক ছবি আছে।’

তিনি বলেন, ‘দুটো বাচ্চা নিয়ে আমি এখন কোথায় যাবো? আমা’র এখন একটাই চাওয়া, বাচ্চাদের নিয়ে যেন ভালো’ভাবে সংসার করতে পারি।’

ইস’রাত জাহানের মামা মো. সাঈদ জাগো নিউজকে বলেন, গত দুই বছর ধরে ক্রিকেটার আল আমিন হোসেন আমা’র ভাগ্নিকে নি’র্যা’তন করতেন। এর আগেও থা’নায় নি’র্যা’তনের অ’ভিযোগে জিডি করা হয়েছিল। গত ২৫ আগস্ট মা’রধর করে বাসা থেকে বাচ্চাসহ ইস’রাতকে বের করে দেন। এরপর মিরপুর থা’নায় গিয়ে লিখিত অ’ভিযোগ করেন ইস’রাত।

এর আগে বৃহস্পতিবার যৌতুকের জন্য মা’রধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অ’ভিযোগে ক্রিকেটার আল আমিন হোসেনের বি’রুদ্ধে মিরপুর মডেল থা’নায় একটি লিখিত অ’ভিযোগ দেন তার স্ত্রী’। মিরপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছিলেন।

Back to top button
error: Alert: Content is protected !!