খেলাধুলা

শুন্য হাতে দেশে ফিরল টাইগাররা, ফেরেননি ক্লান্ত সুজন

নিউজ ডেস্ক- চলতি এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষ করেছে বাংলাদেশ দল। আ’ফগা’নিস্তান আর শ্রীলংকার বিপক্ষে টানা দুই ম্যাচ হেরে ৬ দলের মধ্যে সবার আগেই ব্যাগ গুছিয়ে আজ দেশে ফিরেছে লাল-সবুজের প্রতিনিধিরা।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন সাকিব আল হাসানরা। গণমাধ্যমকে এড়িয়েই ব্যক্তিগত গাড়িতে চড়ে বিমানবন্দর ত্যাগ করেন তারা সবাই।

দলের সাথে আজ সব খেলোয়াড় ফিরলেও ফেরেননি টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। আমিরাতেই রয়ে গেছেন।

জানা গেছে, শরীর ও মন ভালো নেই সুজনের। এশিয়া কাপে বাংলাদেশ দলের ব্যর্থতায় মন-মেজাজ ভালো নেই তার। সুজন নিজেই সে কথা জানান। শুক্রবার দুবাইতে পরিবার নিয়ে টিম হোটেল থেকে বেরোনোর সময় বাংলাদেশি সাংবাদিকদের মুখোমুখি হন সুজন।

তখনই তিনি বলেন, আমা’র একটুও ভালো লাগছে না। খুব স্ট্রেস গেছে গতকয়টা দিন। এখনই দেশে চলে যেতে পারলে ভালো হতো। পরিবার নিয়ে একটু ঘুরে আসি। আগামীকাল (রোববার) যাব।

এদিকে কোচিং স্টাফের মধ্যে থেকে জেমি সিডন্স, অ্যালান ডোনাল্ড এবং শেন ম্যাকডারমট ফিরে গেছেন নিজ নিজ দেশে। টাইগারদের ফেরার বিষয়ে জানা গেছে, আগামী ১২ তারিখ থেকে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের অধীনে কয়েকদিনের ক্যাম্প করবে ক্রিকেটাররা।

প্রসঙ্গত, আশার বাণী না শুনিয়েই এশিয়া কাপ খেলতে সংযু’ক্ত আরব আমিরাতে গিয়েছিল বাংলাদেশ। অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছিলেন, শিরোপা জয় বা ফাইনালে ওঠা এবারের লক্ষ্য নয়; কারণ সুপার ফোরে ওঠাই অনেক বড় একটি পাওয়া হবে টাইগারদের। কারণ টুর্নামেন্টটি টি-টোয়েন্টি ফরম্যাটের।

তবে অনন্ত একটি জয় আশা করেছিল বাংলাদেশের ক্রিকেটপ্রে’মীরা। সেটাও পূরণ করতে পারেনি সাকিব বাহিনী

Back to top button
error: Alert: Content is protected !!