সারাদেশ

হেলিকপ্টারে চড়ে কনেকে নিতে এলেন বর

ঢাকা থেকে পঞ্চগড়ে হেলিকপ্টারে চড়ে বিবাহোত্তর সংবর্ধনায় যোগ দিয়েছেন বর। এসময় বরকে দেখতে ভিড় জমান উৎসুক জনতা। ভিড় ঠেকাতে মোতায়েন করা হয় পুলিশও।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে পঞ্চগড়ের দেবীগঞ্জের পাবলিক ক্লাব মাঠে অবতরণ করে বর নওরোজ ফারহান নূরকে বহনকারী হেলিকপ্টারটি। হেলিকপ্টার থেকে নেমে ঘোড়ার গাড়িতে চড়ে কনের বাড়িতে যান ফারহান।

প্রায় চার ঘণ্টা কনের বাড়িতে মধ্যাহ্নভোজসহ নানা আনুষ্ঠানিকতায় যোগ দেয় বরপক্ষ। সব আনুষ্ঠানিকতা শেষে বিকেলে কনে নাফিসা বিনতে নেওয়াজ নেহাকে নিয়ে হেলিকপ্টারে উড়াল দেন বর। কনের বাবা নেওয়াজ দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতা এবং দেবীগঞ্জের মার্কেট ব্যবসায়ী। বরের বাবা আকিজ পার্টিকেলের নির্বাহী পরিচালক হেলাল আহমেদ।

বরের বাবা হেলাল আহমেদ বলেন, আমার শখ ছিল ছেলের বিয়ে হলে আমার বউমাকে হেলিকপ্টার করে কনে সাজিয়ে নিয়ে আসবো। তাই ছেলের বউকে নিতে আমরা হেলিকপ্টারে এসেছি দেবীগঞ্জে।

এনিয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, হেলিকপ্টারের বিষয়টি অবহিত করে থানা পুলিশকে দাওয়াত দেয় কনে পক্ষ। আমরা যথেষ্ট চেষ্টা করেছি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে।

Back to top button