জৈন্তা

চোরাচালানে বাধা দেয়ায় জৈন্তাপুরে বিজিবি সদস্যকে ট্রাক চাপা

নিউজ ডেস্ক- সিলেটের জৈন্তাপুরে ভারতীয় অবৈধ চোরাচালান পরিবহন কাজে বাধাঁ দেওয়ায় গাড়ি চাপায় বিজিবির এক সদস্য গুরুতর আহত হয়েছেন।

আহত বিজিবি সদস্য মাসুদ আহমদ (৪০) কে সিলেটের একটি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, জৈন্তাপুর সীমান্ত এলাকা দিয়ে প্রতিনিয়ত অবৈধ ভাবে ভারতীয় নানা পন্য উপজেলার বিভিন্ন রাস্তা দিয়ে পরিবহন করা হয়ে থাকে।

চারিকাটা ইউনিয়নের দরবস্ত-রামপ্রসাদ রাস্তা দিয়ে চোরাচালান পরিবহন পন্য যাতায়াত করা হয়। এই রাস্তা দিয়ে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদ পেয়ে জৈন্তাপুর রাজবাড়ি বিজিবি ক্যাম্পের একটি টহল টিম মোটর সাইকেল নিয়ে ভারতীয় পন্য কসমেটিক বুঝাই নম্বরবিহীন ডিআই ট্রাক গাড়ি আটক করতে অভিযান চালান।
গাড়িটিকে ধাওয়া করলে গাড়ির চালাক টহল বিজিবি সদস্যকে গাড়ি চাপা দেয়। এসময় দ্রুতগতির গাড়ি পাশ্বর্বতী খাদে পড়ে যায়। গাড়ির চাপায় মোটর সাইকেল আরোহী টহল বিজিবি সদস্য গুরুত্বর আহত হন।

স্থানীয় জনতা আহত বিজিবি সদস্যকে উদ্বার করে প্রথমে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে সিলেট প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদ ঘটনাস্থলে পুলিশ ফোর্স প্রেরণ করেন এবং অতিরিক্ত বিজিবি ঘটনাস্থলে ছুটে যান। গাড়ি সহ ভারতীয় অবৈধ পন্য কসমেটিক চালান আটক করে।

এ ব্যাপারে জৈন্তাপুর রাজবাড়ি বিজিবি ক্যাম্পের সাথে যোগাযোগ করা হলে ঘটনার বিষয়ে বিজিবি’র এক সদস্য স্বীকার করেন এবং আহত বিজিবি সদস্য সিলেটের একটি হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান।

Back to top button