হবিগঞ্জ

মাধবপুরে ইয়াবা-গাঁজা-ফেন্সিডিল উ’দ্ধার, আ’ট’ক ২

নিউজ ডেস্ক- হবিগঞ্জের মাধবপুর উপজে’লার সীমান্তবর্তী ধ’র্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি এলাকায় মা’দক চো’রাচালান বিরোধী টাস্কফোর্স অ’ভিযানে দুইজনকে আ’ট’ক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ১৮০ পিস ইয়াবা, ১৮কেজি গাঁজা ও ৭০ বোতল ভা’রতীয় (ইস্কাফ) ফেন্সিডিল উ’দ্ধার করা হয়।

আ’ট’ককৃতরা হলেন, উপজে’লার ধ’র্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আমিন মিয়ার পুত্র আব্দুল মজিদ (৩৬) ও একই গ্রামের কাশই মিয়ার পুত্র আশিক মিয়া (৩৬)। মঙ্গলবার রাতে এই অ’ভিযান চালানো হয়।

এ সময় টাস্কফোর্সের অ’ভিযানের টের পেয়ে ৩জন মা’দক চো’রাকারবারি পালিয়ে যায়। মাধবপুর উপজে’লা সহকারী কমিশনার(ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিনের উপস্থিতে এ অ’ভিযান পরিচালিত হয়।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল ফেরদৌস কবির জানান-মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ৮টায় গো’পন সংবাদের ভিত্তিতে উপজে’লার শিয়ালউড়ি এলাকায় অ’ভিযানটি পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবি ধ’র্মঘর কোম্পানি কমান্ডার সুবেদার আইয়ুব খান, মা’দক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মনবাড়িয়া জে’লার এডি মিজানুর রহমান, মা’দক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জ জে’লার এডি কাজী হাবিবুর রহমান।

এ অ’ভিযানে ২ হাজার১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা, ৭০ বোতল ভা’রতীয় (ইস্কাফ)ফেন্সিডিল ও একটি গাঁজা পরিমাপের যন্ত্র উ’দ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৪৮ হাজার টাকা। ধৃত আসামী ও জ’ব্দকৃত মালামাল মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!