জকিগঞ্জ

জকিগঞ্জে বেপরোয়া গতির বাসের ধাক্কায় কলেজ ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ প্রতিদিনের মতো কলেজে গিয়ে ছিলেন ফাতেমা। কে জানতো জীবনের শেষ ক্লাসে তিনি উপস্থিত হয়েছেন। বাড়ি থেকে কলেজে নিজ পায়ে হেটে আসা ফাতেমাকে ফিরতে হবে এখন এম্বুলেন্সে কফিন বন্ধী লাশ হয়ে। অথচ জীবনে কত স্বপ্ন ছিল এই তরুণীর। একটি দুর্ঘটনা সব যেন এলোমেলো করে দিল।

মঙ্গলবার দুপুরে কলেজ থেকে সহপাঠিকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন ফাতেমা। সিলেটের উদ্দ্যশ্যে জকিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বেপরোয়া গতির বাস জকিগঞ্জের আটগ্রামবাজারে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফাতেমাসহ তার সহপাঠিকে ধাক্কা দেয়। সাথে সাথে পিষ্ঠ হয়ে ফাতেমা ঘটনা স্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। আশংকাজনক অবস্থায় ফাতেমার সহপাঠিকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

নিহত ফাতেমা জকিগঞ্জের জালালাবাদ গ্রামের আব্দুস সালামের মেয়ে। সে লুতফুর রহমান স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। তবে তাৎক্ষণিক ভাবে তার সহপাঠির পরিচয় পাওয়া যায় নি।

ঘটনার পরপর বাসের চালক সটকে পড়েন ঘটনাস্থল থেকে। মুহুর্তের মধ্যেই স্থানীয়রা বিক্ষিপ্ত হয়ে উঠেন। বেপরোয়া গতির ঘাতক এই চালকের ফাশি দাবি করেন স্থানীয়রা

পরে ঘটনার খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসে বিধিমোতাবেক লাশের সুরতহাল শেষে লাস ময়ন্তাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানি হাসপাতালের মর্গে প্রেরণ করে।

একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। মেয়েকে বাবার আঠারো বছের স্বপ্ন এখন কফিন বন্ধী। অথচ চালক একটু সতর্ক হলে বেচে যেতো দুটি তাজা প্রাণ।

Back to top button