গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিউজ ডেস্ক- সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পরিত্রাণ তালুকদার এর তত্ত্বাবধানে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে থানা এলাকায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ২৯ আগস্ট রাত অনুমান ১০.১০ ঘটিকায় থানা পুলিশের একটি টিম রনকেলী উত্তর গ্রামের জৈনক রফিকুল ইলামের বসত ঘরে অভিযান পরিচালনা করে।

রফিকুলের ঘর তল্লাশী করে ১২৪০ পিছ এবং ঘরে থাকা অপর যুবক ফাহিম আহমেদের দেহ তল্লাশি করে ১০ পিছসহ মোট ১২৫০ পিছ ইয়াবা উদ্ধারপূর্বক তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম (৩৩) রনকেলী উত্তর গ্রামের রকলিছ আলীর ছেলে এবং ফাহিম আহমেদ (২৯) মৌলভীবাজার জেলার বড়লেখা থানার লগাটি গ্রামের আব্দুল মন্নান ছেলে। আটককৃত আসামীর বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় গতকাল মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। মাদকের বিরুদ্ধে সিলেট জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Back to top button