হবিগঞ্জ

হবিগঞ্জে পরিত্যক্ত ঘরে নারীকে সংঘবদ্ধ ধ’র্ষণ, গ্রে’প্তার ৩

হবিগঞ্জে পৌর শহরে চাকরির প্রলো’ভনে নারীকে সংঘবদ্ধ ধ’র্ষণের মা’মলায় রেব ও পু’লিশের পৃথক অ’ভিযানে তিনজনকে গ্রে’প্তার করা হয়েছে। সোমবার বিকেলে গ্রে’প্তারকৃতদের আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রে’প্তারকৃতরা হলেন, হবিগঞ্জ শহরতলীর বড় বহুলা গ্রামের মৃ’ত কালু মিয়ার পুত্র রাজা মিয়া (৩০), একই গ্রামের আবু মিয়ার পুত্র বাচ্চু মিয়া (৪০) ও উমেদনগর গ্রামের আব্দুল মতিনের পুত্র আফজল মিয়া (২৫)।

রেব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার মোহাম্ম’দ নাহিদ হাসান জানান, গত ২৫ আগস্ট রাত ৮টার দিকে একটি সংঘবদ্ধ চক্র জে’লার চুনারুঘাট উপজে’লার গাজীপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের জনৈক নারীকে চাকরিসহ বিভিন্ন প্রলো’ভন দিয়ে শহরের ২নং পুল বাইপাস রোড এলাকায় নিয়ে আসে। সেখানে একটি পরিত্যক্ত টিনশেট বিল্ডিংয়ে নিয়ে তাকে পালাক্রমে ধ’র্ষণ করা হয়।

পরে এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গত ২৮ আগস্ট ৫ জনের বি’রুদ্ধে একটি ধ’র্ষণ মা’মলা দায়ের করেন। বিষয়টি নজরে আসলে রেব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একদল সদস্য অ’ভিযু’ক্তদের ধরতে অ’ভিযান শুরু করেন। একপর্যায়ে রোববার সন্ধ্যায় শহরতলীর পেট্রল পাম্প এলাকা রাজা মিয়া ও বাচ্চু মিয়াকে আ’ট’ক করা হয়। পরে রাতেই হবিগঞ্জ সদর মডেল থা’নায় হস্তান্তর করা হয়।

এদিকে, হবিগঞ্জ সদর মডেল থা’নার এসআই মমিনুল ইস’লামের নেতৃত্বে একদল পু’লিশ শহরতলীর উমেদনগর এলাকায় অ’ভিযান চালিয়ে অ’পর আ’সামি আফজাল মিয়াকে গ্রে’প্তার করে।

বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ সদর মডেল থা’নার ওসি গো’লাম ম’র্তুজা জানান, এ ঘটনায় জ’ড়িত অন্যান্যদের ধরতে পু’লিশের অ’ভিযান অব্যাহত আছে।

Back to top button
error: Alert: Content is protected !!