সুনামগঞ্জ

জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে ২টি বসতঘর পুড়ে ছাই, ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় অগ্নিকাণ্ডে ২টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রোববার (২৮ আগষ্ট) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের জহির মিয়ার বাড়ীতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, নারিকেলতলা গ্রামের মঈন উদ্দিন মিয়ার ছেলে জহির মিয়া বসত ঘরে রাত ৩টার দিকে আগুন দেখতে পান। আশে পাশের লোকজন মিলে আগুন নিভানোর চেষ্টা করেন। পরে জগন্নাথপুরের ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় আধা ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ সোমবার সকালে থানা পুলিশের একটি দল ও রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাড়ির মালিক জহির মিয়া জানান, আমার প্রতিপক্ষের লোকজন দীর্ঘ দিন ধরে সমস্যা সৃষ্টি করে আসছে। গত বছর আমার ভাইয়ের গাড়ীতে আগুন দিয়েছিল এবার আমার সকল কিছু শেষ করে দিয়েছে। আমি রাত ৩টার সময় আমার গরুর ঘরে আগুন দেখতে পাই। কিন্তু অসহায় হয়ে আগুন নেভানোর চেষ্টা করি এরমধ্যে গরু বাহির করতে পারলেও ৪টি ভেড়া, ঘরের সকল মালামাল সহ নগদ ১লক্ষ টাকা পুড়ে ছাই হয়ে গেছে। আমি এর বিচার চাই।

ঘটনাস্থল পরিদর্শনকারি জগন্নাথপুর থানার এএসআই মো. সুহেল জানান, আগুন লাগার খবর পেয়ে আমি ও এসআই অলক স্যার ঘটনাস্থল পরিদর্শন করে আসছি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায় নাই।

Back to top button