কানাইঘাট

কানাইঘাটে পুকুর থেকে সৌদি প্রবাসির স্ত্রীর মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক- সিলেটের কানাইঘাট উপজেলায় বাড়ির পুকুর থেকে সৌদি প্রবাসির স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বীরদল আগফৌদ গ্রামের পুকুর থেকে গলায় পাটা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, প্রবাসি হেলাল আহমদের স্ত্রী মুসলিমা তার তিন বছরের শিশু ছেলে আরিফ আফসারকে নিয়ে প্রতিদিনের মত রবিবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন।

সোমবার (২৯ আগস্ট) ভোর পাঁচটার দিকে মুসলিমার শাশুড়ী শিশু আরিফের কান্না শুনতে পেলে মুসলিমাকে ডাকাডাকি করেন। সাড়া শব্দ না পেয়ে কক্ষে ঢুকতে গিয়ে দেখেন বাহির দিকে দরজা লাগানো। পরে বাড়ির লোকজন ঘরে প্রবেশ করলে আরিফের গলায় মায়ের কাপড়ের আঁচল পেচানো ও দুহাত বাঁধা অবস্থায় দেখতে পান।

মুসলিমাকে খুঁজাখুঁজি করে না পাওয়ার পর স্বজনরা পুকুরঘাটে জুতা পড়ে থাকতে দেখেন। ঘটনাটি তৎক্ষণাৎ কানাইঘাট থানা পুলিশকে অবহিত করলে সকাল ১১টার দিকে বাড়ির পুকুরে তল্লাশি চালিয়ে গলায় পাটা পেঁচানো অবস্থায় মুসলিমার লাশ উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধারকারী কানাইঘাট থানার এস আই অরুপ সাগর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুসলিমা বাড়ির সবার অগোচরে ভোররাতে গলায় পাটা পেচিয়ে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Back to top button