খেলাধুলা

দেশের জার্সিতে খেলতে বিমানবাহিনীর চাকরি ছাড়লেন সুমন

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের প্রাথমিক দল ডাক পেয়ে ক্যাম্পে যোগ দেওয়ার কথা সুমন রেজার। তবে দলে ডাক পেলেও, সুযোগ পাচ্ছিলেন না ক্যাম্পে যোগ দেওয়ার। কেননা বাংলাদেশ বিমানবাহিনীর চাকরি করেন তিনি। আন্তঃবাহিনীর খেলা থাকায় বিমানবাহিনী তাকে ছাড়তে চাচ্ছিল।

তবে দেশের হয়ে খেলতে মরিয়া সুমন রেজা সেই পিছুটান শোনেননি। শেষ পর্যন্ত ছেড়ে দিয়েছেন বিমানবাহিনীর চাকরি। চাকরি ছাড়ার পদত্যাগপত্র জমা দিয়ে যোগ দিয়েছেন ক্যাম্পে। সব ফুটবলারদের গেল শুক্রবার টিম হোটেলে যোগ দিয়ে শনিবার থেকে অনুশীলন করার কথা ছিল।

তবে সুমন রেজার সেক্ষেত্রে বিলম্ব হয়েছে। রোববার রাতে টিম হোটেলে যোগ দিয়েছেন এই ফরোয়ার্ড। মূলত ফুটবলের প্রতি টান থেকেই চাকরি ছেড়ে দিয়েছেন সুমন রেজা। জাতীয় দলের হয়ে নিজেকে মেলে ধরতে চান তিনি। আর সেখানে সুযোগ নষ্ট হতে দিতে চান না তিনি। যার জন্যই এই সিদ্ধান্ত।

সেপ্টেম্বরের শেষ দিকে ফিফা উইন্ডোতে বাংলাদেশ জাতীয় দল দুটি প্রীতি ম্যাচ খেলতে যাচ্ছে। আগামী ২২ সেপ্টেম্বর কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। আর পরবর্তীতে ২৭ সেপ্টেম্বর নেপালের বিপক্ষে অপর প্রীতি ম্যাচে মাঠে নামবে ক্যাবরেরার শিষ্যরা। আর এর জন্য ২৭ আগস্ট, শনিবার থেকে রাজধানী ঢাকার উত্তরার অবস্থিত আর্মড পুলিশ ব্যাটেলিয়ন (এপিবিএন) খেলার মাঠে শুরু হয় ক্যাম্প।

Back to top button