বিয়ানীবাজার সংবাদ

হিরো আলমের জন্য গান লিখেছেন হাসান মতি

বগুড়ার ছে’লে আশরাফুল আলম সাঈদ। তবে সবার কাছে তিনি হিরো আলম নামেই পরিচিত। অ’ভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন। এত দিন বিভিন্ন গানের কভা’র করতে দেখা গেলেও এবার মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন হিরো আলম। গীতিকার ও সুরকার হাসান মতিউর রহমান লেখা ও সুর করা দুটি গান গেয়েছেন তিনি।

শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় গান দুটি রেকর্ডিং করা হয়। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিশ্চিত করেন হাসান মতিউর রহমান নিজেই।

এক পোস্টে হাসান মতিউর লেখেন, আজ সন্ধ্যায় গানমতির সঙ্গে যু’ক্ত হলো আমাদের হিরো আলম। এই প্রথম আমা’র কথা সুরে দুটি গান গাইলো সে। সম্মানিত শ্রোতাদের রুচিকে অশ্রদ্ধা করার ধৃষ্টতা আমা’র আগেও ছিল না। এখনো নেই। আসছে শিগগির…

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমাকে ওস্তাদ হাসান মতিউর রহমান তার লেখা ও সুর করা দুটি গান গাইয়েছেন। এ দুটি গানের মিউজিক ভিডিওতে আমি থাকবো। এই গানগুলো কয়েকে দিনের মধ্যে আমা’র ব্যক্তিগত ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে।

হিরো আলমের জন্য গান লিখেছেন হাসান মতি

তিনি আরও বলেন, ওস্তাদ হাসান মতিউর রহমান আমাকে বলছেন, দুই মাস আমাকে গানের সারাগামাপা শেখাবেন। আমি তার এই প্রস্তাবে রাজি হয়েছি। কয়েকদিনের মধ্যে তার কাছে আমি শিখতে যাবো।

অন্যদিকে, আজ (রোববার) দুপুরে ভা’রতের ভাই’রাল গায়িকা রানু মন্ডলের সঙ্গে নতুন গান প্রকাশ করেছেন হিরো আলম। গানটি হিরো আলমের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

Back to top button
error: Alert: Content is protected !!