আন্তর্জাতিকবিনোদন

বউয়ের জ্বালায় এক মাস ধরে তালগাছে স্বামী

নিউজ ডেস্ক- পৃথিবীর প্রায় সব দম্পতির মধ্যে কম বেশি দাম্পত্যে কলহ কিংবা ঝগড়া থাকে। তবে দাম্পত্য কলহ বা ঝগড়াকে একেবারে সংবাদ শিরোনামে তুলে এনেছেন ভা’রতের উত্তরপ্রদেশের এক দম্পতি।

ভা’রতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে ও টাইমস নাউ নিউজের প্রতিবেদন অনুযায়ী, রাম প্রবেশ নামের এক ব্যক্তি নিজের স্ত্রী’র বি’রুদ্ধে বি’স্ফো’রক অ’ভিযোগ করেছেন।

তিনি বলেন, স্ত্রী’ প্রতিদিন তাকে দৈহিক ও মানসিক নি’র্যা’তন করেন। তাই বির’ক্ত হয়ে রাম ৮০ ফুট উঁচু তালগাছে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

এরপরই ভা’রতে ব্যাপকভাবে আ’লোচিত হচ্ছে এ ঘটনা। দাম্পত্যে অশান্তি ঘরে ঘরে চললেও, স্ত্রী’য়ের ভ’য়ে ঘর ছেড়ে গাছ বসবাস এই প্রথম শুনলো ভা’রতবাসী।

খবরে বলা হয়েছে, উত্তরপ্রদেশের মাউ জে’লার কো’পাগঞ্জ এলাকা বাসিন্দা রামপ্রবেশ প্রায় এক মাস ধরে স্ত্রী’র ভ’য়ে ভিটেমাটি ছেড়ে তালগাছে বাসা বেঁধেছেন।

নিজেকে নি’পীড়িত স্বামী বলে দাবি করেছেন রাম প্রবেশ। তার অ’ভিযোগ, বউ তাকে কারণে-অকারণে রোজ মা’রে, ঝগড়া করে। বউয়ের অ’ত্যাচার থেকে মুক্তি পেতেই এমন সিদ্ধান্ত। রামপ্রবেশের বাবাও তার অ’ভিযোগকে সম’র্থন জানিয়েছেন।

জানা যায়, শুধু মল-মূত্র ত্যাগের জন্যই গাছ থেকে নিচে নামেন তিনি। গ্রামবাসী-পরিবারের বাকি লোকজন তাকে বোঝাতে গেলে তিনি কান পাততে নারাজ। উল্টো গাছের কাছাকাছি কাউকে দেখলেই উপর থেকে ইট পাট’কেল ছুঁড়ছেন বলে অ’ভিযোগ উঠেছে

Back to top button
error: Alert: Content is protected !!